মিথিলার অন্তরঙ্গ ছবি নিয়ে ক্ষেপেছেন তারকারা

প্রকাশিতঃ নভেম্বর ৬, ২০১৯ আপডেটঃ ২:১৩ অপরাহ্ন

নাট্যনির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মডেল-অভিনেত্রী রাফায়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ছবিগুলোর কারণে ফেসবুকে ট্রলের শিকার হচ্ছেন এই দুই তারকাশিল্পী।

স্রোতের বিপরীতে গিয়ে মিথিলা-ফাহমির পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের বেশ ক’জন তারকা অভিনেত্রী-নির্মাতা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি উল্লেখ করে তারা স্ট্যাটাসও দিয়েছেন।

জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ফেসবুক পেইজে লিখেছেন, যে দেশে ভালোবাসা খারাপ, হস্তমৈথুনে পুরুষত্ব, সে দেশে সাংবাদিকতা খুব স্বাভাবিক বিচারে এরকম হবে। শক্ত হও প্রিয় বোন, শক্ত হও প্রিয় বন্ধু। তোমরা কোনো ভুল করোনি।

সংগীতশিল্পী আঁখি আলমগীর লিখেছেন, অন্যের কিছু (তা যত খারাপ হোক) যখন আপনি শেয়ার করছেন তখন আপনিও খুব ভালো কিছু করছেন না।

অভিনেত্রী রুনা খান লিখেছেন, যে যে তার নিজের ওয়ালে অন্যের ব্যক্তিগত ও নেতিবাচক নিউজ শেয়ার দেবে— এই মুহূর্তে তাকে আমি ব্লক করব।

তরুণ নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহ্ লিখেছেন, ফেসবুকে কিছু শেয়ার করার আগে যৌন হয়রানি ও সাইবার আইন সম্পর্কে সতর্ক হোন। দয়া করে এটা মাথায় রাখুন যে, বিষয়টি আপনার বাবা-মা ও শিশুদের উপর কেমন প্রভাব ফেলবে। আপনার পরিবারেও এমন ঘটনা ঘটতে পারে। কারো ব্যক্তিগত ছবি চুরি করা ও ছড়িয়ে দেয়া অপরাধ এবং মর্যাদাহানিকর। দুজন অ্যাডাল্ট ছেলে-মেয়ে কী করবে সেটা আমাদের বিষয় না। প্লিজ এই ধরনের হয়রানির বিরুদ্ধে আওয়াজ তুলুন।

লাক্স তারকা তানিন তানিহা বলেন, এত এত ঝামেলা হচ্ছে বাংলাদেশে, আর মানুষ এমন ফালতু একটা বিষয় নিয়ে পড়ে আছে। ওদের ভালোবাসা ওরা যা মন চায় করুক। আইডি হ্যাক হয়েছে এজন্য ছবিগুলো দিয়ে মজা নেয়ার কি আছে? আপনি কি কখনো এমন কোনো কিছু করেন নাই? আপনাদের জীবনে এমন কোনো সিচুয়েশন আসে নাই? এমন যদি আপনাদের সঙ্গে হতো? লজ্জা লজ্জা! নিজেকে নিয়ে ভাবেন। আমার তো লজ্জা লাগছে আমার কাছের ভাইগুলোও এমন মজা নিচ্ছে। প্লিজ এগুলো বন্ধ করেন।

মডেল-অভিনেত্রী কাজল সুবর্ণ লিখেছেন: মেয়েটার একটা বাচ্চা আছে। সে কারো মা। সে কারো সন্তান। কারো বোন। কেউ তো আর ইচ্ছে করে এমন কিছু করে না। আপনারা কি তাকে বাঁচতে দিবেন না? একই ভুল যদি আপনার পরিবারের কেউ করে? তখন কি তাকেও এভাবে ভাইরাল করবেন?

আরএম-০৪/০৬/১১ (বিনোদন ডেস্ক)