এই বেইলি রোডে কত ভিজেছি রিকশায়, আজ তুমি নেই : তাহসান (ভিডিওসহ)

প্রকাশিতঃ নভেম্বর ৯, ২০১৯ আপডেটঃ ২:৩৬ অপরাহ্ন

তাহসান খান বেইলি রোডে একটি অনুষ্ঠানে ‘দূরে তুমি দাঁড়িয়ে’ গানটি গাচ্ছিলেন। গানটি গাওয়ার সময় তাহসান বলে ওঠেন ‘এই বেইলি রোডে কত ভিজেছি রিকশায়, আজ তুমি নেই অ্যান্ড আই ডোন্ট কেয়ার।’

শুক্রবার (৯ নভেম্বর) রাজধানীর বেইলি রোডে একটি অনুষ্ঠানে গান পরিবশেন করেন তাহসান খান। সেখানে তাহসান তার ‘দূরে তুমি দাঁড়িয়ে’ গানটি গাচ্ছিলেন। গানটির ‘এখনো বৃষ্টি পড়ে-বৃষ্টিতে ভেজা আমার পাশে তুমি নেই’ লাইনটি গাওয়ার পর দর্শক-ভক্তরা তাহসানের কণ্ঠে তাল মিলিয়ে আওয়াজ তুলতে থাকেন। দর্শকরা তুমি নেই উচ্চারণ করে উচ্ছ্বসিত হয়ে উঠেন।

এ সময় গানের সঙ্গে তাল মিলিয়ে তাহসান বলেন, ‘একদিন এই বেইলী রোডে বৃষ্টিতে কত ভিজেছি রিকশায়, আজ তুমি নেই, আই ডোন্ট কেয়ার’ এ সময় দর্শকরা আরও বেশি উল্লাসে ফেটে পড়েন।

হয়তো বা তাহসান কথাটা কাউকে উদ্দেশ্য করেই বলেছেন। কিংবা বেইলি রোডে যেহেতু তরুণ-তরুণীদের প্রেমালাপ বা আড্ডার জন্য জন্যপ্রিয় স্থান তাই হয়তো তেমনই উদাহরণ টেনে কথাট বলেছেন।

তবে তাহসান যে অর্থেই কথাটা বলুক না কেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের আলোচনা কিংবা উপস্থিত দর্শকদের মনোভাব দেখে বোঝা যাচ্ছে প্রত্যেকের ইঙ্গিতটা অন্য দিকেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই মিনিটের ভিডিও ক্লিপটি শেয়ার করে তাহসান ভক্তরা বেশ আবেগী স্ট্যাটাস শেয়ার করছেন।

আরএম-০৪/০৯/১১ (বিনোদন ডেস্ক)