১১ জন বলিউড অভিনেত্রী শাড়ি পরে লজ্জায় পরেছেন

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৯ আপডেটঃ ৩:১০ অপরাহ্ন

বলিউডের একটি বিশেষ গ্ল্যামার রয়েছে যা বিনোদন শিল্পে অনেক লোককে আকর্ষণ করে। এই শিল্পে নারী হওয়া কঠিন। কঠিন যখন এটি অভিনেতা এবং সুন্দর পুরুষদের সঙ্গে এবং তাদের ভক্তদের সঙ্গে নিম্নলিখিত প্রতিদ্বন্দ্বিতা আসে। কিন্তু মেকআপ ও সঙ্গে ভারী শাড়ি পড়া কঠিন বিষয় । কিছু কিছু ক্ষেত্রে, কিছু বলিউড সেলিব্রিটি একটি আশ্চর্যজনক শাড়ি পড়ে সুন্দর দেখতে চান কিন্তু প্রায়ই তারা কিছু খারাপ প্রচারে চলে যান তাদের শাড়ি খুলে পড়ে যাওয়ার কারনে ।

কি ঘটে যখন ব্যাপকভাবে প্রশংসিত বলিউড অভিনেত্রীগুলি বিদ্বেষপূর্ণ পোশাকের অপব্যবহারের শিকার হয়। এখানে এমন সময় যখন শিল্পে আমাদের চমৎকার মহিলা অভিনেত্রীরা সঠিকভাবে তাদের শাড়ি বহন করতে পারে না। যদি আপনি আমার কথা বিশ্বাস করতে না পারেন, তাহলে আপনার নিজেই এই অভিনেত্রীদের বিব্রতকর মুহূর্তগুলি দেখুন।

১। শিল্পা শেঠি

এই চমৎকার সুন্দরী তার বিবাহের অভ্যর্থনা অনুষ্ঠানে ক্রমাগত তার শাড়ি ঠিক করতে দেখা যায় ।

২। কারিনা কাপুর খান

একটি পুরষ্কার অনুষ্ঠানে বেবোর শাড়ির একটু সামান্য ত্রুটি ছিল, এবং তারপর আমরা লক্ষ্য করেছি যে একটি সেফটি পিন ব্যবহার করে তা ঠিক করে রাখা হয়েছে ।

৩। ঐশ্বর্য্য রাই বচ্চন

প্রাক্তন সৌন্দর্য প্রতিযোগীতার বিজয়ী লজ্জায় পরেন যখন তার অন্তর্বাসের প্যাড একটি বাইরে বেড়িয়ে আসে, এবং মিডিয়ার নজরে এটি বেশ ভাল করে পরে যায় ।

৪। প্রিয়াঙ্কা চোপড়া

তার শহরে অনেক কিছু ঘটেছে যখন তার অনেকটাই শাড়ি সরে গিয়েছিল ।

৫। অনুষ্কা শর্মা

এই অদ্ভুত সুন্দরীর একটি পুরস্কার বিতরণীর রাতে তার শাড়ি সামান্য সরে গিয়েছিল।

৬। সেলিনা জেটলি

সেলিনা একটি অনুষ্ঠানে গিয়েছিলেন যেখানে দেখা যায় যে তার ব্লাউজটি তিনি ঠিক করে পড়তে পারেননি ।

৭। বানী কাপুর

সুন্দরী ‘বেফিকরে’ এর তারকা বানী কাপুর, এই শাড়ি সরে যাওয়ার দূর্ঘটনাতে পড়েছিলেন যখন তিনি একটি উৎসবের উদযাপনের গিয়েছিলেন ।

৮। মন্দিরা বেদি

এই অবিস্মরণীয় সুন্দরী মন্দিরা বেদি মঞ্চে হাঁটাহাঁটি করার সময় হঠাৎই তার ব্লাউজ সরে গিয়েছিল ।

৯। সানা খান

এই সুপরিচিত টিভি সুন্দরী সানা খান, তার শাড়ি সরে যাওয়ার কারণে ‘খুব প্রকাশক’ হয়ে উঠেছিল ।

১০। নহিদ সাইরাসি

এই সুন্দর অভিনেত্রী পোশাকের দুর্ঘটনার মধ্য দিয়ে গিয়েছিলেন যখন তিনি একটি ‘স্বচ্ছ’ ব্লাউজ পড়েছিলেন যা কল্পনার বাইরে ছিল ।

১১। তাবু

এই দুর্ঘটনা একটি পুরস্কার অনুষ্ঠানে তাবুর সঙ্গে ঘটেছিল ।

আপনার যদি আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য কোনো সেলিব্রিটির স্মরণীয় মুহূর্ত থাকে তাহলে মন্তব্য বিভাগে ভাগ করতে ভুলবেন না।

আরএম-০৭/১৯/১১ (বিনোদন ডেস্ক)