তাহসানের গোঁফের রহস্য উন্মোচন

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৯ আপডেটঃ ৩:৪৭ অপরাহ্ন

গোঁফওয়ালা তাহসান! ফেসবুকজুড়ে এখন এমনই একটি ছবি ঘুরে বেড়াচ্ছে। জনপ্রিয় এই তারকার এমন রূপ নিয়ে ভক্তকুলে তৈরি হয়েছে কৌতুহল। তাহসান নিজেও ফেসবুকে ছবিটি পোস্ট করে লিখেছেন ‘গোঁফ’ ভালো লাগবে কীভাবে?, উত্তর জানতে আগামীকাল আবার আসবেন।’ তার এমন পোস্টের নিচে মন্তব্য করেছেন অনেকে। দেখা যায়, তাহসানের গোঁফওয়ালা লুক পছন্দ করে প্রশংসা করছেন কেউ কেউ, কেউ আবার জানান গোঁফছাড়া তাহসানকেই বেশি পছন্দ তাদের।

অবশেষে জানা গেল, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’ চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তাহসান। আর তার এই নতুন লুক এই ছবিরই একটি অংশ।

ইংরেজি ভাষার চলচ্চিত্র ‘নো ল্যান্ডস ম্যান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে যুক্ত রয়েছেন ভারতের জনপ্রিয় এবং মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান।

এর আগে, ২০১৪ সালে বুসান চলচ্চিত্র উৎসবে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয় ‘নো ল্যান্ডস ম্যান’ ছবির চিত্রনাট্য। এছাড়া একই বছর নভেম্বরে ভারতের এনএফডিসি আয়োজিত ফিল্ম বাজারে শ্রেষ্ঠ প্রজেক্টের পুরস্কার জিতেছে। তাছাড়া ডিসেম্বরে মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন অব আমেরিকা এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডের যৌথ উদ্যোগে দেওয়া অ্যাপসা ফিল্ম ফান্ডও পেয়েছে ছবিটি।

আরএম-১৭/১৯/১১ (বিনোদন ডেস্ক)