সন্তান জন্মের দুই মাস পরই চিরচেনা রূপে এমি জ্যাকসন

সন্তান জন্মের

সন্তান জন্মদানের পর মুটিয়ে যাওয়া, পূর্বের গ্ল্যামার হারিয়ে ফেলাসহ আরো নানা সমস্যায় ভুগতে হয় অধিকাংশকেই। তবে প্রবল ইচ্ছাশক্তি, অদম্য চেষ্টার মাধ্যমে অনেকে সেই অবস্থা কাটিয়ে তোলেন। আর যাঁরা ওইসব সমস্যা থেকে মুক্তি পেতে চান, তাঁদের জন্য আইডল হতে পারেন বলিউড

অভিনেত্রী এমি জ্যাকসন। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, এ বছরের ২৩ সেপ্টেম্বর প্রেমিক জর্জের সন্তানের মা হন এমি। কিন্তু গর্ভাবস্থায়ও কাজে মনোনিবেশ করেন তিনি। ‘২.০’খ্যাত এই অভিনেত্রী কাজ ও শরীরচর্চার ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমেও শেয়ার করেছেন। মা হওয়ার পর নবজাতকের ছবিও শেয়ার করেন এমি। সাময়িক বিরতির পর তিনি এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। তাঁর ও নবজাতকের আপডেট পেতে অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন ভক্তরাও। আগামী বছরের শুরুতে প্রেমিক জর্জের সঙ্গে বিয়ে সম্পন্ন হওয়ার কথা রয়েছে এমির।

তবে সম্প্রতি এমি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেন। ওইসব ছবিতে তাঁকে দেখে যেন চোখ ফেরানো দায়! সেখানে তাঁকে দেখা গেল সেই চিরচেনা রূপে।

গর্ভধারণ সম্পর্কে এর আগে এমি জানিয়েছিলেন, সন্তান নেওয়ার কোনো পরিকল্পনা ছিল না তাঁদের। এমি ব্রিটিশ অভিনেত্রী হলেও বলিউডে কাজ করে আলোচনায় আসেন। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করা এমিকে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমারের সঙ্গে ‘২.০’ ছবিতে দেখা গিয়েছিল। এ ছাড়া অক্ষয় কুমারের ‘সিং ইজ ব্লিং’ ছবিতেও দেখা যায় তাঁকে।

আরএম-০৯/২২/১১ (বিনোদন ডেস্ক)