প্রকাশ্যে ‘মিশন এক্সট্রিম’-এর ফার্স্ট লুক, ছবি মুক্তি ঈদে

প্রকাশ্যে

ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘মিশন এক্সট্রিম’-এর ফার্স্ট লুক প্রকাশ হলো। শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় এফডিসির একটি শুটিং ফ্লোরে জমকালো আয়োজনের মাধ্যমে তা উন্মোচিত হয়।

ফার্স্ট লুক প্রকাশ অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হয়, আসন্ন ঈদুল ফিতরে ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাবে।

ফার্স্ট লুক প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিপিএম (বার) পুলিশ কমিশনার শফিকুল ইসলাম, কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পরিচালক, প্রযোজক ও অভিনয়শিল্পীরা।

গেল ২০ মার্চ ঢাকায় ‘মিশন এক্সট্রিম’-এর শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাই মিলিয়ে দুই পর্বে ছবির বেশিরভাগ অংশের শুটিং শেষ হয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, জানুয়ারিতে ছবির বাকি দশ শতাংশ শুটিং শেষ হবে।

‘কপ ক্রিয়েশন’-এর ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিলার, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা ফয়সাল আহমেদ। তিনি ছিলেন ’ঢাকা অ্যাটাক’ ছবির জ্যেষ্ঠ সহকারী পরিচালক।

‘মিশন এক্সট্রিম’-এর আরেক পরিচালক সানী সানোয়ারের গল্পে এর আগে ২০১৭ ‘ঢাকা অ্যাটাক’ নির্মিত হয়েছিল। ছবিটি চারটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে।

‘মিশন এক্সট্রিম’-এ আরিফিন শুভর সঙ্গে প্রথমবার অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

আরএম-১২/০১/১২ (বিনোদন ডেস্ক)