হাতির সঙ্গে রোমান্স করলেন সাক্ষী আগারওয়াল

হাতির সঙ্গে

আগের যেকোন সময়ের চেয়ে সিনেমা নিয়ে এখন খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাক্ষী আগারওয়াল। এর মধ্যেই তিনি ২০২০ সালের ক্যালেন্ডারের জন্য ফটোশ্যুট করলেন। আর এই ফটোশ্যুটে তার সঙ্গে জুটি বেঁধেছে যে, তার নাম ‘রাজা’। সাক্ষীর সঙ্গে একেবারেই নতুন এই মডেল হলো একটি অতিকায় পোষা হাতি।

‘বিগ বস তামিল ৩’র বদৌলতে এখন দারুণ ব্যস্ত সাক্ষী। আর্য ও সাইয়েশার সঙ্গে তামিল সিনেমা ‘টেডি’র কাজ করছেন তিনি। কিন্তু এখন যে ডিসেম্বর মাস। সামনে আসছে নতুন বছর। ২০২০ সালের ক্যালেন্ডারের জন্য তিনি টানা চারদিন সময় দিলেন ফটোশ্যুট করতে। কেরালার আলেপ্পেইতে এই ফটোশ্যুটে তার সঙ্গী হলো নতুন মডেল ‘রাজা’।

রাজার সাথে সখ্যতা গড়তে যথেষ্ট সময় লেগেছে সাক্ষী আগারওয়ালের। মূলত সংকোচ রাজার নয়। সংকোচ স্বয়ং সাক্ষীরই। তবে সংকোচ কাটিয়ে দ্রুতই রাজার সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন সাক্ষী।

রাজাও নতুন বন্ধুর সঙ্গে ইচ্ছে-খুশিমতো ক্যামরার সামনে পোজ দিতে থাকে।

দুজনের সখ্যতা সত্যিই দারুণ, যেন অনেক দিনের মধুর বোঝাপড়া রয়েছে তাদের মধ্যে।

নতুন বন্ধুর সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন দু’জনেই।

একেকটি মাসের জন্য একেক রকম বার্তা রাখার চেষ্টা করা হয়েছে ছবিগুলোতে।

ছবিগুলো সাক্ষী আগারওয়াল তার টুইটার অ্যাকাউন্টে একে একে শেয়ার দেন। সেইসঙ্গে বিভিন্ন ঋতু ও মাসের সঙ্গে ছবির সমন্বয়টাও বুঝিয়ে দেন।

সাক্ষী আগারওয়ালের উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো ‘বিশ্বাসম’, ‘কাল’, ‘কা কা কা পো’ ইত্যাদি। তার আগামী সিনেমা ‘আয়িরাম জেনমঙ্গল’ মুক্তি পাবে আসছে ২০ ডিসেম্বর।

আরএম-১১/০৩/১২ (বিনোদন ডেস্ক)