ব্যক্তিগত বিমানে চড়ে ঢাকায় সালমান-ক্যাটরিনা

ব্যক্তিগত বিমানে

বঙ্গবন্ধু বিপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে রবিবার সকালে ঢাকায় পৌঁছেছেন বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

রবিবার সকাল পৌনে ৯টায় ব্যক্তিগত বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সালমান খান। তার সঙ্গে এসেছেন বলিউডের আরেক তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

বঙ্গবন্ধু বিপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান জমকালো ও ব্যয়বহুল আয়োজন করতে যাচ্ছে বিসিবি। উদ্বোধনী আয়োজনে নাচে-গানে শের-ই-বাংলা স্টেডিয়ামের মঞ্চ মাতাবেন বলিউডের এই তারকা জুটি।

প্রথমে একক পারফরম্যান্স করবেন সালমান-ক্যাটরিনা। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে।

ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসবেন সালমান। তিনি একা মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দুজন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেবেন দ্বৈত পারফরম্যান্স।

ভারতীয় এই দুই অভিনয়শিল্পী ছাড়াও এদিন মঞ্চে পারফর্ম করবেন সংগীতশিল্পী সনু নিগম ও কৈলাস খের। পাশাপাশি বাংলাদেশ থেকে উদ্বোধনী আয়োজনের শুরুতেই মঞ্চ মাতাবেন রকস্টার জেমস ও ফোক সম্রাজ্ঞী খ্যাত শিল্পী মমতাজ।

রবিবার বিকাল সাড়ে চারটায় শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল-এর উদ্বোধনী আয়োজন। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরএম-০৬/০৮/১২ (বিনোদন ডেস্ক)