মায়ের চুম্বন দৃশ্য দেখে মেয়ের প্রতিক্রিয়া

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারি। কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন শ্বেতা। কিন্তু সম্প্রতি একেবারে নতুন রূপে ধরা দিলেন শ্বেতা। বালাজি অল্টের হাম তুম অওর শো-য়ে অভিনয় করছেন তিনি। ট্রেলারেই একেবারে সাহসী অবতারে ধরা দিয়েছেন শ্বেতা।

ট্রেলারে শ্বেতা তিওয়ারির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে অক্ষয় ওবেরয়কে। যেখানে দুই প্রাপ্ত বয়ষ্ক মানুষের বিয়ে ভাঙার পর তাঁদের ভালবাসার নতুন মানুষের সঙ্গে সন্তানদের জীবনের টানাপোড়েন কে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। কিন্তু এমন সাহসী দৃশ্যে অভিনয় করে বেশ ভয় পেয়েছিলেন শ্বেতা। নিজেই পিঙ্কভিলার চ্যাট শোয়ে সে কথা জানিয়েছেন তিনি।

শ্বেতা এই প্রসঙ্গে বলেন, আমি খুব ভয় পেয়েছিলাম। প্রোমোটা দেখেই নির্মাতাদের জিজ্ঞাসা করি এটা আমি আমার মা, পরিবার ও বন্ধুদের কী ভাবে দেখাব। ওরা কী ভাবে নেবেন।

শ্বেতা তাঁর মেয়ে পলককেও এই প্রোমোটা পাঠান। সে এই ভিডিও দেখে কী প্রতিক্রিয়া দিয়েছে, তাও সাক্ষাৎকারে জানান শ্বেতা। তাঁর কথায়, আমি ট্রেলারটা পলককে পাঠাই এবং বলি, তুমি নির্দ্বিধায় বলো কেমন হয়েছে। ও বলে, ওর খুব পছন্দ হয়েছে। তার পরে নির্মাতাদের কাছে দুঃখপ্রকাশ করি।

এছাড়াও এই মুহূর্তে মেরে ড্যাডি কি দুলহন নামে একটি টিভি ধারাবাহিকেও অভিনয় করছেন শ্বেতা।

এসএইচ-০৪/০৯/১৯ (বিনোদন ডেস্ক)