কোন নায়কের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন ঐন্দ্রিলা

এই মুহূর্তে টলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম ঐন্দ্রিলা। তবে ভক্তদের মন আগেই ভেঙে দিয়েছেন তিনি। বাংলা ছবির নায়ক অঙ্কুশের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। না, নিছক গসিপ নয়, দু’জনেই প্রকাশ্যে তাঁদের ভালোবাসাকে স্বীকৃতি দিয়ে থাকেন। একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় তাঁদের।

দীর্ঘদিনের এই সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তিকে নিয়ে গুঞ্জন তৈরি হয়নি, এমনটা নয়। তবে, তা বিশেষ ধোপে টেকেনি। এবার অঙ্কুশ নয়, অন্য নায়কের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন ঐন্দ্রিলা।

সম্প্রতি, নিজের ট্যুইটার ও ইন্সটা হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। মুখোমুখি একে অপরের মাথা ঠেকিয়ে। আর সেই ছবি বেশ পছন্দ ভক্তদের।

আসলে, শেষ হয়ে যাচ্ছে ‘ফাগুন বউ’ সিরিয়ালটি। দীর্ঘদিন ধরে চলছিল এই সিরিয়াল। জনপ্রিয়তাতেও অনেককে পিছনে ফেলে দিয়েছিল এই ধারাবাহিকে ঐন্দ্রিলা ও বিক্রমের কেমিস্ট্রি। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই মন ভেঙেছে ভক্তদের, সঙ্গে ধারাবাহিকের শিল্পীদেরও।

তাই সেকথা জানাতেই বিক্রমের সঙ্গে ওই ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। অন্য একটি ফ্রেমে ওই ধারাবাহিকের সব শিল্পী ও কর্মীদের ছবি পোস্ট করেছেন তিনি। লিখেছেন, ‘ফাগুন বউ শেষ হয়ে যাচ্ছে। আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। আগামিদিনে আপনাদের আশীর্বাদ থাকলে আবার ফিরে আসব।’

‘লাইক’ আর ‘কমেন্টে’ ভরে গিয়েছে সেই পোস্ট। কেউ লিখেছেন, ‘আবার তোমাদের দু’জনেক একসাথে দেখতে চাই।’ কেউ লিখেছেন, ‘খুব মিস করব তোমাদের।’ আসলে এই দুই চরিত্রে সঙ্গে একাত্ম হয়ে গিয়েছিলেন দর্শকেরা।

তবে অঙ্কুশ-ঐন্দ্রিলা প্রেমে কিন্তু বিক্রমকে নিয়ে গসিপ হয়েছে আগেই। শোনা গিয়েছিল, দু’জনের সম্পর্কের মাঝে নাকি চলে আসছেন বিক্রম। যদিও তিনজনেই সেই গুজব উড়িয়ে দিয়েছেন।

প্রেমিকার সঙ্গে দেখা করতে এই ধারাবাহিকের সেটে মাঝেমধ্যেই চলে আসতেন অঙ্কুশ। প্রথম দিকে ব্যাপারটাকে কেউ বিশেষ পাত্তা দেননি। কেউ কেউ বলেছিলেন, ঐন্দ্রিলাকে চোখেচোখে রাখতেই নাকি নায়কের এ হেন ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’। যদিও ঐন্দ্রিলা বলেছিলেন, শুটিংয়ের ফাঁকে তিন জনে একসঙ্গে আড্ডা মারি।

একই প্রশ্ন বিক্রমকে করা হলে তিনি হেসে বলেছিলেন, ‘‘আমাদের বন্ধুত্বের বয়স কম করে ন’বছর। সেই ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকে কাজ করার সময় থেকেই। এত বছর পরে আমাদের সম্পর্ক নিয়ে অঙ্কুশ দুশ্চিন্তা করছে, ব্যাপারটা আমাদের তিন জনের কাছেই বেশ মজার।’’

এসএইচ-০৬/০৯/১৯ (বিনোদন ডেস্ক)