কার্তিক অভিনয় নাকি সেক্স ছাড়তে রাজি

প্রকাশিতঃ ডিসেম্বর ৯, ২০১৯ আপডেটঃ ১:১১ অপরাহ্ন

এই মুহূর্তে খ্যাতির চূড়ায় কার্তিক আরিয়ান। যে ছবিতেই কাজ করছেন, সেটিই এখন হিটের তালিকায়। বলাই বাহুল্য, কার্তিকের বৃহস্পতি এখন তুঙ্গে। অভিনয়ের জন্যই আজ সাফল্যের চূড়ায় তিনি। কিন্তু অভিনয় ও সেক্স এই দুটোর মধ্যে যে কোনও একটা ছেড়ে দিতে হলে কোনটা ছাড়বেন তিনি?

সম্প্রতি এক সংবাদমাধ্যমের তরফ থেকে এই প্রশ্নই করা হয় কার্তিককে। কার্তিক জানান তিনি সেক্স ও অভিনয় কোনওটাই ছাড়তে পারবেন না। কার্তিকের কথায়, অভিনয় ও সেক্স এই দুটো আমার কাছে ব্রেড ও বাটারের মতো। কোনওটাই ছাড়া সম্ভব নয়। অভিনয় এবং সেক্স বা প্রেম এগুলো একটা আর একটার সঙ্গে জড়িয়ে।

এই সাক্ষাৎকারে অভিনয় ও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন কার্তিক। কার্তিক বলেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে ভাল লাগে না। আবার ব্যক্তিগত জীবন অযথা লুকোতেও ভাল লাগে না। শুধুমাত্র পাপারাৎজিরা থাকবেন বলে আমি রেস্তোরাঁয় কারোর সঙ্গে ডিনারের প্ল্যান বাতিল করব না।

এই টিভি শোয়ের সাক্ষাৎকারে কার্তিকের সঙ্গে উপস্থিত ছিলেন অনন্যা পাণ্ডেও। তিনিও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন। অনন্যা বলেন, আমি আমার কোনও প্রাক্তন প্রেমিকের সঙ্গে যোগাযোগ রাখিনি একজন ছাড়া। কারণ আমার তার থেকে কয়েকটি জিনিস জানার আছে। ও আমাকে ব্লক করে দিয়েছে। তাই আমি উত্তরের অপেক্ষা করছি।

ব্রেক আপ হলে কী ভাবে সেই দুঃখ থেকে উঠে দাঁড়াতে হয়, সেই টিপসও দেন অনন্যা। অভিনেত্রীর কথায়, একটা ব্রেক আপের দুঃখ থেকে বেরোতে অন্য কারোর সঙ্গে সম্পর্কে যাওয়াই সবচেয়ে ভাল উপায়।

এসএইচ-০৭/০৯/১৯ (বিনোদন ডেস্ক)