নিপুণ, জয়া ও ঈশিতার অশ্লিল ছবি ব্যবহার করে প্রতারণা

প্রকাশিতঃ ডিসেম্বর ১০, ২০১৯ আপডেটঃ ৩:০২ অপরাহ্ন

অভিনেতা-অভিনেত্রীদের সব কিছুই অনুসরণ করার চেষ্টা করে থাকে সাধারণ মানুষ। আর এই সুযোগে ‘থাই অনলাইন শপ ব্যাংকক’ নামের একটি অনলাইন শপ কয়েকজন অভিনেত্রীর অশ্লিল ছবি ব্যবহার করে প্রতারণার ‘ফাঁদ’ পেতেছে।

ওজন কমানোর একটি ওষুধের বিজ্ঞাপন দিয়ে অনলাইন শপটি তারকাদের ছবি ব্যবহার করে বলছেন তারা নাকি ওই ‘ক্যাপসুল’ খেয়ে ওজন কমিয়েছেন।

ইতোমধ্যে অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা বিষয়টি নিয়ে বলেছেন, এটা ভুয়া। আপনারা এটা মোটেও বিশ্বাস করবেন না।

ঈশিতা ছাড়াও অভিনেত্রী নিপুণ ও জয়া আহসানের ছবি ব্যবহার করা হয়েছে। তাদের ছবির বিজ্ঞাপনেও একই কথা বলা হয়েছে যে ক্যাপসুল খেয়ে তারা ওজন কমিয়েছেন এবং গ্রাহকেরা চাইলে তাদের মতো ক্যাপসুল খেয়ে ওজন কমাতে পারেন।

গত ২৮ নভেম্বর নিপুনের নাম ও ছবি ব্যবহার করে অনলাইন প্রতিষ্ঠানটি লিখেছে, ‘মডেল Nipun আপুর মতো আপনি Organic Capsule খেয়ে ওজন কমিয়ে নিতে পারেন। প্রতিদিন খাবেন মাত্র ৬ টি করে ক্যাপসুল।

Weight loss Hela Slim প্রিমিয়াম Organic capsule যা আপনার ফ্যাট খাবার পর্যন্ত খেয়ে হজম করে ফেলবে অনেকাংশে। বাড়তে দিবে না ফ্যাট, চলে যাবে Tammy,belly & Hip Fat (full body)। সাথে যাবে সারা শরীরে জমে থাকা ফ্যাট যা এতো দিন আপনার সৌন্দর্যের জন্য বাঁধা হয়ে ছিলো। যাদের কোন কিছু খেয়েই কাজ হয়নি শুধু একবার চেষ্টা করেই দেখুন এর কার্যকারিতা।’

আরএম-১১/১০/১২ (বিনোদন ডেস্ক)