হানিমুনে কেমন সময় কাটছে সৃজিৎ-মিথিলার

কলকাতা- কিছুদিন আগেই চারহাত করেছেন পরিচালক সৃজিৎ মুখোপাধ্য়ায় ও বাংলাদেশের অভিনেত্রী-গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা। দক্ষিণ কলকাতার বাড়িতে ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করেছেন দুজনে। বিয়ে করেই জেনিভা উড়ে গিয়েছেন নবদম্পতি।

জেনিভা শুধু হানিমুন করতেই নয়। সেখানে গিয়ে পিএইচডি-র রেজিস্ট্রেশনও করেছেন মিথিলা। একটি ছবি পোস্ট করে তাই সৃজিৎ লিখেছেন, ‘যা সিমরান, কর লে আপনি পিএইচডি।’

জেনিভা গিয়েই বিভিন্ন ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সৃজিৎ। জেনেভার রাস্তায় কখনও সেলফি, কখনও রাজহাঁসের সঙ্গে ছবি পোস্ট করেন সৃজিৎ।

বহুদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিল। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু কলকাতা বা বাংলাদেশ সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে বহুবার পাওয়া গিয়েছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে গত ২০২০-র ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন তারকা জুটি। যদিও দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি সংবাদমাধ্যমে, চুপচাপই ছিলেন দু’জনে।

তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। গত সেপ্টেম্বর মাসে একটি ঘরোয়া পার্টিতে তাঁদের একসঙ্গে প্রথম দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও দেখা যায় মিথিলাকে।

সর্বশেষ তাদের দুজনকে ঢাকার আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্ট দেখা গিয়েছে। গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে এসেছিলেন মিথিলা।

এসএইচ-০৪/১৬/১৯ (বিনোদন ডেস্ক)