এ কি বললেন মিথিলা?

সম্প্রতি বাংলা ছবির জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রশিদ ওরফে মিথিলা। আর সেই বিয়ের পর থেকেই শুরু হয়েছে প্রবল বিতর্ক। কখনও ভিন্ন ধর্মে বিয়ে নিয়ে তোপের মুখে পড়তে হয়েছে মিথিলাকে, কখনও আবার ভারতীয়কে বিয়ে করার অভিযোগ।

এবার ট্যুইটারে স্পষ্ট ভাষায় জবাব দিলেন বাংলাদেশি অভিনেত্রী। বলেন, ‘আমি কোন হিন্দু, ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। আমি তাকেই বিয়ে করেছি; যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই, আমি তার সমস্ত পরিচয় নিয়ে গর্বিত। কেউ আমার স্বামীকে অবজ্ঞা অথবা অবহেলা করার চেষ্টা করলে তাকে সজোরে থাপ্পড় দেওয়া হবে।’

গত ৪ নভেম্বর ফেসবুকে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ভাইরাল হয়। এরপরই গত ৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে অবদ্ধ হন সৃজিত-মিথিলা। কলকাতায় সৃজিতের বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয় বিয়ে।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট প্রেমের পরিণতি হিসেবে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। তাহসান-মিথিলার একটি সন্তানও আছে। এরপর, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে।

গত বছরের সেপ্টেম্বর মাসে একটি ঘরোয়া পার্টিতে তাঁদের একসঙ্গে প্রথম দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও দেখা যায় মিথিলাকে। এরপর থেকেই শুরু হয় জল্পনা।

এসএইচ-০৫/১৩/২০ (বিনোদন ডেস্ক)