সিদ্দিককে ভুলে অন্য কোথাও মন দিয়েছেন মিম!

প্রকাশিতঃ জানুয়ারী ১৭, ২০২০ আপডেটঃ ৩:১৪ অপরাহ্ন

অভিনেতা সিদ্দিকুর রহমান এবং মারিয়া মিমের সাংসারিক টানাপোড়নের খবর গেল বছরের অক্টোবরে খবরের শিরোনামে আসে। সে সময় বিষয়টি ‘টক অব দ্যা টাউন’ ছিলো। একজন আরেকজনের বিরুদ্ধে আনেন নানান অভিযোগ।

এত গেলো পুরনো খবর, নতুন খবর হলো সবকিছু ভুলে আবারো পথচলা শুরু করেছেন তারা। আর এখন মিমের মনে জায়গা করে নিয়েছে অন্যকিছু! এখন আর সিদ্দিককে নিয়ে চিন্তা করতে চান না তিনি।

অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী মিম বর্তমানে মিডিয়াতে কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া মডেলিং এবং বিভিন্ন পণ্যের ফটোশুটও করছেন সমানতালে। পাশাপাশি বড় পর্দায় অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুতও করছেন বলে জানান তিনি।

দেশিয় গণমাধ্যমকে তিনি বলেন, সংসার এবং সন্তান নিয়ে ব্যস্ত ছিলাম এতদিন। এ কারণে মিডিয়াতে আসতে একটু দেরি হলো। তবে এখন শুধু কাজ নিয়েই থাকতে চাই।

এছাড়া এই মুহূর্তে নতুন কোন সম্পর্কের ব্যপারে ভাবছেন না এবং ক্যারিয়ারের দিকে মনোযোগ দিতে চান। চলচ্চিত্রে নিজের একটা অবস্থান তৈরি করতে চান বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ২০১২ সালের ২৪ মে বাংদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন বাংলাদেশের অভিনেতা সিদ্দিকুর রহমান। এরপরে ২০১৩ সালে ২৫ জুন তাদের ঘর আলোকিত করে আসে এক পুত্রসন্তান। আর গেল বছরের ১৯ অক্টোবর বিচ্ছেদ হয় এই তারকা দম্পত্তির।

আরএম-০৮/১৭/০১ (বিনোদন ডেস্ক)