সাইফ আলির একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, বিলাসবহুল রিসোর্ট (ভিডিওসহ)

প্রকাশিতঃ জানুয়ারী ২৪, ২০২০ আপডেটঃ ৪:১১ অপরাহ্ন

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খান। কারিনা কাপুরকে দ্বিতীয় বিয়ে করে দিব্যি সরকার সংসার করছেন তিনি । তৈমুর নামের এক পুত্র সন্তানও রয়েছে। এরই মধ্যে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যেখানে নারীদের সঙ্গে-ই থাকতে পছন্দ করেন সাইফ।

কখনও বাড়িতে নিয়ে আসেন বান্ধবীদের আবার কখনও বিলাসবহুল রিসোর্টে। আবার কখনও বাগান বাড়িতে। এভাবেই চলছিল সাইফ আলি খানের বিলাসবহুল জীবন। কিন্তু সেই জীবনে এক্কেবারে ছেদ পড়ে যায় মেয়ের আগমণে। অবাক হওয়ার বিষয় হলেও ঘটনা সত্য। তবে তা রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পাচ্ছে সাইফ আলি খান এবং আলিয়া ফার্নিচারওয়ালার সিনেমা ‘জওয়ানি জানেমন’। সিনেমা মুক্তির আগে প্রকাশ্যে ‘ওলে ওলে’ গান। যেখানে সাইফ আলি খানের জনপ্রিয় একটি গানকে রিমেক করে জওয়ানি জানেমনের সঙ্গে যুক্ত করা হয়েছে।

জওয়ানি জানেমন-এর গান ওলে ওলে মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়েছে। এই সিনেমায় সাইফের সঙ্গে একাধিক নারী অভিনেত্রীকে দেখা যায়। প্রসঙ্গত, এই সিনেমায় সাইফ আলি খান এবং আলিয়া ফার্নিচারওয়ালর সঙ্গে রয়েছেন তব্বুও।

প্রসঙ্গত, বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সইফ আলি খান। সম্প্রতি মুক্তি পায় সাইফ অভিনীত তানাজি। অজয় দেবগণ এবং কাজলের এই সিনেমায় উদয়ভানের চরিত্রে অভিনয় করেন সাইফ। যা নিয়ে ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু হয়েছে। যদিও জোর বিতর্কের মাঝে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করতে দেখা যায়নি সাইফ আলি খানকে।

আরএম-১০/২৪/০১ (বিনোদন ডেস্ক)