বিয়ের ঘোষণা দিলেন মৌসুমী হামিদ, জানালেন পাত্রের যোগ্যতা

বিয়ের ঘোষণা

তিনি মডেল এবং অভিনেত্রী মৌসুমী হামিদ। শোবিজ জগতে পথ চলা শুরু ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রোগ্রামের মাধ্যমে। এরপর নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী।

মৌসুমী হামিদ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো রাজু আলিম পরিচালিত ‘ভালোবাসার রাজকন্যা’। গেল ঈদে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এটি মুক্তি পায়। এদিকে মুক্তির অপেক্ষায় আছে আরিফুর জামান আরিফ পরিচালিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ শিরোনামের চলচ্চিত্র। ছবিটিতে কাজ করলেও কবে নাগাদ মুক্তি পাবে তা নিয়ে বেশ হতাশ মৌসুমী।

এদিকে বেশ অনেক দিন ধরেই তার বিয়ে নিয়ে নানা আলোচোনা চলছে। অবশেষে নিজের বিয়ে ও পাত্রের যোগ্যতার কথা জানালেন এই অভিনেত্রী।

বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।’

সম্প্রতি ঢাকার তিন’শ ফিটের একটি জেলেপাড়ায় ‘নীড়ভাঙা ঢেউ’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। যেখানে দীর্ঘক্ষণ পানিতে নেমে শুটিং করতে হয়েছিলো তাকে। আলী সুজন পরিচালিত নাটকটি খুব শিগগির চ্যানেল আইতে প্রচার করা হবে।

আরএম-০১/২৬/০১ (বিনোদন ডেস্ক)