শাকিব-অপুকে এক করবেন অমিত হাসান!

শাকিব-অপুকে

ঢালিউডের এক সময়ের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। কাজের সুবাদেই তাদের ভালো লাগা শুরু হয় এবং বাস্তবেও মন দেয়া-নেয়া। তারপর গোপনে বিয়ে করলেও ২০১৭ সালে তা প্রকাশ্যে আনেন অপু। এরপর তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। অনেকে চেষ্টা করেও তাদের দুজনকে এক করতে পারেনি। তবে এবার এই জুটিকে ফের এক করবেন বলে জানিয়েছেন অমিত হাসান।

সম্প্রতি একটি টকশোতে এসে এমন ইচ্ছাই পোষন করেছেন এই অভিনেতা। অমিত হাসানের মতে, পর্দায় এই জুটিকে আবারো এক করবেন।

অমিত হাসান যদি নিজের প্রযোজনায় ছবি নির্মাণ করেন তাহলে সেই ছবিতে কারা অভিনয় করবেন? সঞ্চালকের এমন প্রশ্নে এই অভিনেতা বলেন, আমার সেই ছবিতে আমি অবশ্যই শাকিব খানকে নিব।

কারণ হিসাবে তিনি বলেন, এই সময়ে শাকিবকে অতিক্রম করার মতো কোনো নায়ক এখনো নির্ভরযোগ্য হয়ে উঠেনি। শুধু তাই নয়, শাকিবের নায়িকা হিসেবে অমিত হাসান অপু বিশ্বাসকেই নিতে চান।

এ বিষয়ে অমিত হাসান বলেন, আমি অবশ্যই শাকিবের সঙ্গে অভিনয়ের জন্য অপুকে নিব। তাদের দুজনকে আবার এক করবো। তাদের অনেক সফল সিনেমা রয়েছে। এই জুটিটাকে আবারো নতুন করে একসঙ্গে দাঁড় করাব। আর যদি সেটা না-ই হয় তাহলে শাকিবের নায়িকা হিসেবে পপিকে নিব। কারণ শাকিবের সঙ্গে পপিরও অনেক সফল সিনেমা আছে।

অমিত হাসান আরো বলেন, সেই ছবিতে চিত্রনায়ক সাইমন ও বাপ্পীকেও নেয়া হবে। আমি তাদেরকে বোঝাবো যে, এখন যার যে অবস্থান সেই অবস্থা বিবেচনা করেই সেরকম চরিত্রে এই তিনজনকে কাস্টিং করা। তবে ছবিতে সবার চরিত্রেই গুরুত্ব থাকবে।

আরএম-১১/২৬/০১ (বিনোদন ডেস্ক)