‘আমি পুলিশ কমিশনার হিসেবে কাজ করছি’

পুলিশ কমিশনার

গত ২৬ তারিখে এফডিসিতে শুরু হয়েছে ‘সিক্রেট এজেন্ট’ ছবির শুটিং। সাফিউদ্দিন সাফি পরিচালিত ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তার সঙ্গে জুটি হয়েছেন নবাগত উষ্ণ হক। ছবিটিতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন এক সময়ের দাপুটে অভিনেতা বাপ্পা রাজ।

এফডিসিতে বিশাল সেট বানিয়ে টানা তিন দিন শুটিংয়ের পর ‘সিক্রেট এজেন্ট’ এর আজকে শুটিং শুরু হয়েছে উত্তরায়। ইতোমধ্যে শুটিংওয় অংশ নিয়েছেন বাপ্পারাজ।

ছবিটিতে নিজের চরিত্র নিয়ে বাপ্পা রাজ বলেন, ‘সিক্রেট এজেন্ট’ ছবিটিতে পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করছি। তাও অতিথি চরিত্রে। এটাই প্রথমবার। এর গল্পটা দারুণ। অ্যাকশন, থ্রিলার মিলিয়ে পুরো প্যাকেজ। আশা করছি দারুণ কিছু হবে।’

সর্বশেষ ‘পোড়ামন-২’ ছবিতে অভিনয় করেন বাপ্পারাজ। অভিনয়ে খুব একটা দেখা যায়না তাকে। অভিনয়ে কম কেনো? জানতে চাইলে বাপ্পারাজ বলেন, ‘আমার কাছে ভালো ছবির প্রস্তাব এলে এবং চরিত্র ভালো লাগলে অভিনয় করি। অন্যদিকে ব্যবসা পারিবারিক নানা কাজে ব্যস্ত থাকার কারণেও অনেক সময় সময় ম্যানেজ করা হয়ে উঠে না। সে জন্য অভিনয়ও কম করা হয়। তা ছাড়া চলচ্চিত্রও তো এখন কম নির্মাণ হচ্ছে।’

থ্রিলার ও অ্যাকশন ঘরানার গল্পের ছবি ‘সিক্রেট এজেন্ট’। টানা মাস খানেক শুটিং করে ছবিটি শেষ করা হবে। এরপরই চলতি বছরই ছবিটি মুক্তি পাবে বলে জানালেন পরিচালক সাফিউদ্দিন সাফি।

আরএম-০৭/২৯/০১ (বিনোদন ডেস্ক)