সেই সারা, এই সারা : প্রকাশ্যে এলো পুরোনো ভিডিও

সেই সারা

তিনি বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী। কথা হচ্ছে বলিউডের নবাগত নায়িকা সারা আলি খানকে নিয়ে। ফের ভাইরাল হল তার একটি ভিডিও। যে ভিডিওতে অভিনেতা সাঈফ আলি খান কন্যাকে দেখলে কেউ চিনতেই পারবেন না। আজকের এই তন্বী সারাই একসময় যে ১০০ কেজির কাছাকাছি ওজনের ছিলেন! সারা নিজেই শেয়ার করেছেন তার সেই পুরোনো ভিডিও।

মাত্র ২ ঘন্টায় ২৫ লাখের বেশি দেখা হয়েছে ভিডিওটি। ইন্সটাগ্রামে মঙ্গলবার পোস্ট করা এ ভিডিওয় দেখা গেছে, একটি ফ্লাইটে বন্ধুদের সঙ্গে সফর করছেন সারা। বন্ধুরা সবাই নিদ্রাচ্ছন্ন, তবে মজাদার অঙ্গভঙ্গি করে বন্ধুদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালিয়েছ যাচ্ছেন সারা। আর তার সঙ্গে বাজছে ‘সার জো তেরা চকরায়ে’ গান।

ভিডিওর ক্যাপশনে সারা লিখেছেন, প্রস্তুত করছি সারার সারা সারা…যা ছিল সেটাকে হালকাভাবে দেখো..পারলে আরও হালকাভাবে দেখার চেষ্টা করো”। নিজেকে সারা যতটা পাল্টেছেন, সেই রূপান্তরের পুরো কৃতিত্বই সারা দিয়েছেন তার ট্রেনার নম্রতা পুরোহিতকে।

‘কয়েকবছর খানেক আগে মোটা অবস্থাতেও ততটাই সুন্দরী ছিলেন সারা’- অনেকেই এমন মন্তব্য করেছেন সারার ইন্সটাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে। সারার ট্রেনার নম্রতা লেখেন, ‘আমার মনে হয় তুমি আমার প্রিয় কার্টুন’। সারার রূপান্তরে মুগ্ধ এক অনুরাগী লেখেন, ‘কী ধরনের বদলে যাওয়া এটা সারা! পরিশ্রমটা এভাবেই জারি রাখো.. অনেক ভালোবাসা।”

সারা এর আগে নিজের পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম সমস্যার কথা বলেছিলেন। এ অবস্থায় নারীদের ওজন হু হু করে বাড়তে থাকে। ২০১৮ সালে কেদারনাথ ছবি শুরুর আগে বাড়তি মেদ ঝেড়ে ফেলেন সারা।

আরএম-০৮/২৯/০১ (বিনোদন ডেস্ক)