সবার ভালোবাসা প্রকৃত না: সুজানা জাফর

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১৪, ২০২০ আপডেটঃ ৪:১১ অপরাহ্ন

অনিন্দ্য সুন্দরী মডেল-অভিনেত্রী সুজানা জাফর। দেশীয় শোবিজে আছে তার পরিপক্ব অবস্থান। মডেলিং, নাটক, মিউজিক ভিডিও তিন মাধ্যমেই সফলতা পেয়েছেন। তবে বর্তমানে মিডিয়াতে খুব একটা সরব নন। নিজের ব্যবসা নিজেই ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে ভক্তরা ভুলে যাননি তাকে, তিনিও মনে রেখেছেন ভক্তদের।

এই মুহূর্তে সুজানা জাফর দুবাইতে অবস্থান করছেন। সেখান থেকে ভালোবাসা দিবস নিয়ে জানিয়েছেন নিজের অনুভূতির কথা। ভিনদেশের ভালোবাসা কেমন কাটছে জানিয়েছেন সে বিষয়েও।

সুজানার কাছে ভালোবাসা কী?

আমার কাছে ভালোবাসা একটা পবিত্র জিনিস। প্রকৃত ভালোবাসা বলতে বুঝি বাবা-মা-ভাইয়ের কাছ থেকে ভালোবাসা। যেখানে কোনো স্বার্থ নাই। অন্যান্য ভালোবাসায় বিশ্বাস নাই।

আজকের পরিকল্পনা

এখন দুবাইতে আছি। এখানে পরিবারের সঙ্গে ভালোবাসা দিবস কাটাচ্ছি। পরিবারই আমার সব। সত্য বলতে, আজকে সবচেয়ে বাবাকে মিস করছি। বাবা আমাদের মাঝে নেই। মিস করি তার ভালোবাসাগুলো।

জীবনের প্রথম ভালোবাসা 

জীবনের প্রথম ভালোবাসা বাবার কাছ থেকেই পেয়েছি। আর জীবনে অন্য যে ভালোবাসা এসেছিল সেটাকে প্রকৃত ভালোবাসা বলব না। আমার বাবাকে যতোটুকু ভালবেসেছি, এতো ভালোবাসা কাউকে বাসতে পারিনি।

যাদের প্রিয়তম বা প্রিয়তমা আছে তাদের জন্য  

ভালোবাসা পবিত্র একটা অনুভূতি। যা অন্তর থেকে আসে। কেউ কাউকে ভালোবাসলে সেখানে ভালোবাসা ছাড়া অন্য কোনো প্রত্যাশা না রাখা উত্তম।

ভালোবাসার জন্যই কি ১৪ ফেব্রুয়ারি?

আমার কাছে ১৪ ফেব্রুয়ারি স্পেশাল না। এই দিনে ভালোবাসা বাড়ে বা কমে এটা আমি মনে করি না। আমার কাছে সব দিন স্পেশাল।

ভক্তদের জন্য

ভক্তদের জন্য মন থেকে অনেক ভালোবাসা। আমি সবাইকে ভালোবাসি। আমি বিশ্বাস করি, মানুষ যখন অন্যকে ভালোবাসে, তখন সে নিজের জন্য ভালোবাসা পায়।

আরএম-১৫/১৪/০২ (বিনোদন ডেস্ক)