কোহলিকে একহাত দিলেন নেহা কক্কর

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১৯, ২০২০ আপডেটঃ ৩:০৬ অপরাহ্ন

তার নাম ব্যবহার করে যেন কেউ জনপ্রিয় হওয়ার চেষ্টা না করেন। নিজের কাজ এবং পরিশ্রমেই যাতে সফল হওয়ার চেষ্টা করে। মিথ্যা কাহিনী তৈরি করে, জনপ্রিয় হওয়ার চেষ্টা একেবারে করবেন না। এভাবেই প্রাক্তন বন্ধু এবং প্রেমিক হিমাংশ কোহলির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেহা কক্কর।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন নেহা। যেখানে তিনি নাম না উল্লেখ করেই হিমাংশ কোহলিকে একহাত নেন। স্পষ্ট জানিয়ে দেন, তার কাছে সবকিছুই রয়েছে। তাই কেউ কেউ ঈর্ষান্বিত হয়ে, নাম ব্যবহার করে জনপ্রিয় হওয়ার চেষ্টা করছেন। কিন্তু এসব করে কোনো লাভ হবে না। নিজের কাজ এবং পরিশ্রম দিয়েই যেন কেউ জনপ্রিয় হওয়ার চেষ্টা করেন।

সম্প্রতি নেহা কক্করের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন গায়িকার প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলি। তিনি বলেন, নিজের ইচ্ছাতেই নেহা তার সঙ্গে সম্পর্ক ভেঙেছেন। তাই নেহা যদি এখন প্রকাশ্যে কান্নাকাটি করতে শুরু করেন, তাহলে তারও অনেক কথা বলার আছে।

ক্ষোভ উগরে দিয়ে নেহা বলেন, তিনি যদি বলতে শুরু করেন, তাহলে কাউকে ছাড়বেন না। তাই তার নাম ব্যবহার করে খবরে আসার চেষ্টা যেন হিমাংশ না করেন বলেও সাবধান করে দেন বলিউডের রিমেক কুইন।

আরএম-০৭/১৯/০২ (বিনোদন ডেস্ক)