‘অন্তঃসত্বা’ বুবলি এখন আমেরিকায়, চাঞ্চল্যকর তথ্য দিলেন তার বড় বোন

বুবলি

এ সময়ের অন্যতম চিত্রনায়িকা বুবলীকে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। ক্যারিয়ারের শুরু থেকেই এই নায়িকা শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনে রয়েছেন। তবে বিষয়টি নিয়ে কখনো মুখ খোলেননি শাকিব-বুবলী কেউই।

সম্প্রতি শাকিব-বুবলী অভিনীত ‘বীর’ ছবিটি মুক্তি পায়। কিন্তু ছবির প্রচারণার সময় দেখা যায়নি তাকে। গণমাধ্যমের পক্ষ থেকে মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টার পরেও তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে বুবলীর বড় বোন ও সংগীতশিল্পী নাজনীন মিমি একটি গণমাধ্যমে বলেন, আমি কয়েকদিন আগে সিঙ্গাপুর থেকে এসেছি। বুবলী দেশে নেই। আমি সিঙ্গাপুর যাওয়ার সময় বুবলী আমেরিকায় যাওয়ার কথা আমায় বলেছিল। তাই আমার জানামতে, বুবলী বর্তমানে আমেরিকায় আছেন। আমেরিকা থেকে লন্ডন হয়ে ঢাকায় ফেরার কথা রয়েছে তার। ঘুরতেই দেশের বাইরে গেছে বুবলী। এটা নিয়ে বিভিন্ন মিডিয়ায় শাকিব-বুবলীকে ঘিরে নানা রং মাখানোর সংবাদ দেখছি। তবে এটা একদমই কাম্য না। কারণ শাকিব-বুবলীর রসায়ন নিয়ে অনেক সংবাদ আগেও দেখেছি। আর এখন দুজনের সম্পর্ক নিয়ে যা শুনছি এমন কিছু হলে সেটা শাকিব কিংবা বুবলীই সকলকে জানাবে।

এর আগে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। তিনি গর্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন আলোচনায় আছেন বুবলী।

আরএম-০১/২০/০২ (বিনোদন ডেস্ক)