অবশেষে সালমান ইস্যুতে যা বললেন সামিরার স্বামী

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ২৬, ২০২০ আপডেটঃ ২:২০ অপরাহ্ন

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুরহস্য নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দেওয়া প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে তার পরিবার। গতকাল সোমবার পিবিআইর সংবাদ সম্মেলনের পর আজ প্রতিক্রিয়ায় সালমান শাহর সাবেক স্ত্রী সামিরার স্বামী মুস্তাক ওয়াইজ বলেন, ‘আদালতের পূর্ণাঙ্গ রায়ের আগে কিছুই আমরা বলতে পারছিনা।’

পিবিআইয়ের রিপোর্টে সামিরা সন্তুষ্ঠ কিনা জানতে চাইলে মুস্তাক বলেন, বিষয়টি নিয়ে আমি নয় সামিরাই সবাইকে জানাবে। আমাদের এক ঘনিষ্ট আত্মীয় মারা গেছেন। তাই সামিরা মানসিকভাবে ঠিক নেই। গলাতেও ওর সমস্যা হচ্ছে। সব ঠিক হয়ে এলে মিডিয়ার সামনে কথা বলবেন তিনি।

পিআইবির প্রকাশিত প্রতিবেদনে বলা হয় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূরের সঙ্গে ‘অতিরিক্ত অন্তরঙ্গতা’ নিয়ে দাম্পত্য কলহের জেরসহ পাঁচ কারণে আত্মহননের পথ বেছে নেন সালমান।

প্রায় ৬০০ পৃষ্ঠার প্রতিবেদন তুলে ধরে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বলেন, পিবিআই কর্তৃক তদন্তকালে ঘটনার সময় উপস্থিত ও ঘটনায় সংশ্লিষ্ট ৪৪ সাক্ষীর জবানবন্দি ফৌজদারি কার্যবিধির ১৬১ ধারায় লিপিবদ্ধ করা হয়। ১০ জন সাক্ষীর সাক্ষ্য ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় লিপিবদ্ধ করা হয়। পাশাপাশি ঘটনাসংশ্লিষ্ট আলামত জব্দ করা হয়। এসব বিষয় পর্যালোচনায় দেখা যাচ্ছে, চিত্রনায়ক সালমান শাহ পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন। হত্যার অভিযোগের কোনো প্রমাণ মেলেনি। ফলে সালমান খুনে অভিযুক্তরা সব দায় থেকে মুক্ত হলেন।

পিবিআইয়ের এই প্রতিবেদনে সন্তোষ প্রকাশ করেছেন মুস্তাক। তিনি বলেন, ‘ সালমান হত্যার তদন্তের জন্য অনেক তদন্ত হয়েছে। সর্বশেষ পিবিআই তদন্ত করলো। তাদের তদন্তে সামিরাকে ডাকা হয়েছিলো। সে জবানবন্দি দিয়েছে। সবার জবানবন্দি নিয়েই তারা সুষ্ঠুভাবে তদন্ত প্রতিবেদন করেছে।’

আরএম-০৪/২৬/০২ (বিনোদন ডেস্ক)