অভিনেতা সিদ্দিকের একমাত্র সন্তানকে নিয়ে যে রায় দিলেন আদালত

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ২৭, ২০২০ আপডেটঃ ২:৫৭ অপরাহ্ন

অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তাদের একমাত্র সন্তান (৬) আরশ হোসেনকে তার মা মারিয়া মিমের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে সিদ্দিক তার সন্তানকে সপ্তাহে দু’দিন নিজের কাছে নিয়ে আসতে এবং সঙ্গে রাখতে পারবেন বলেও নির্দেশ দিয়েছেন আদালত। তাই আগামীকাল বৃহস্পতিবারের (২৭ ফেব্রুয়ারি) মধ্যে শিশুটিকে তার মায়ের হেফাজতে দিতে নির্দেশ দিয়েছেন আদালত।

এ সংক্রান্ত এক রিটের ওপর জারি রুলের চূড়ান্ত শুনানি শেষে বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে মিমের পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া। আর সিদ্দিকের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী মোহাম্মদ আলী।

২০১২ সালে ২৪ মে সিদ্দিকের সঙ্গে মিমের বিয়ে হয়। ২০১৩ সালে তাদের সন্তান আরশের জন্ম হয়। আর ২০১৯ সালে ১৯ অক্টোবর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে শিশুটি তার বাবার হেফাজতেই ছিল। সন্তানকে কাছে পেতে তার মা মিম হাইকোর্টে রিট করেন। সে রিটের প্রাথমিক শুনানি নিয়ে শিশুটিকে কেন তার মায়ের হেফাজতে রাখা হবে না,তা জানতে চেয়ে হাইকোর্ট রুল জারি করেন। এরপর ওই রুলের চূড়ান্ত শুনানি নিয়ে আদালত রায় ঘোষণা করলেন।

আরএম-০৫/২৭/০২ (বিনোদন ডেস্ক)