বিয়ের আগে একাধিক সম্পর্কে ছিলেন বিপাশা বসু

বিয়ের আগে

বিপাশা বসু মডেলিং থেকে অভিনয়ের দুনিয়ায় পা রাখেন। ২০০১ সালে মুক্তি পায় তার প্রথম ছবি ‘আজনবী’। এক বছর পরে ‘রাজ’-এর সাফল্য তাকে তুমুল জনপ্রিয়তা এনে দেয়। ক্যারিয়ারের বিভিন্ন সময়ে বিপাশার জীবনে এসেছেন একাধিক পুরুষ। সম্পর্কের কথা বেশির ভাগ সময়ই গোপন করেননি তিনি।

মডেলিং জগতে থাকার সময়ে বিপাশা নাকি ঘনিষ্ঠ ছিলেন মিলিন্দ সোমনের সঙ্গে। শোনা যায়, মডেলিং করতে গিয়েই পরিচয় দু’জনের। মিলিন্দ তখনই প্রতিষ্ঠিত সুপারমডেল। অন্য দিকে মডেল হিসেবে বিপাশা পরিচিত হচ্ছেন। তবে মিলিন্দ-বিপাশা সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এরপর সুপারহিট ছবি ‘রাজ’-এ বিপাশার নায়ক ছিলেন ডিনো মোরিয়া। তবে তার আগে থেকেই অন্তরঙ্গ ছিলেন দু’জনে। সম্পর্কের কথা স্বীকারও করতেন তারা।

১৯৯৬ থেকে ২০০২ সাল ৬ বছর প্রেমের পর দু’জনের পথ আলাদা হয়ে যায়। কেন তাদের প্রেম ভেঙে গিয়েছিল, সে কথা কখনও প্রকাশ্যে আনেননি তারা।

বলিউডে এখন পর্যন্ত যতগুলো জুটি নিয়ে কথা হয়েছে, জন আব্রাহাম-বিপাশা বসু তাদের অন্যতম। ডিনো মোরিয়ার সঙ্গে বিচ্ছেদের পরে জন আব্রাহামের প্রেমে পড়েন বিপাশা। এক দশকেরও বেশি সময় ধরে তারা ঘনিষ্ঠ ছিলেন। ২০১১ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক। কেন তাদের বিচ্ছেদ হলো, তা নিয়ে বিপাশা কোনোদিন মুখ খোলেননি। তবে জন এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি সেসময় বিয়ে করতে চাননি। কিন্তু বিপাশা আগ্রহী ছিলেন বিয়ে করে সংসার শুরু করতে।

২০১১ সালে মুক্তি পেয়েছিল ‘দম মারো দম’। এই ছবিতে বিপাশার বিপরীতে ছিলেন রানা ডাগ্গুবতী। তিনিও নাকি বিপাশার প্রণয়ী ছিলেন। তবে খুব অল্প সময়ের জন্য স্থায়ী ছিল তাদের সম্পর্ক। শোনা যায়, বিপাশাকে ছেড়ে সম্পর্ক থেকে বেরিয়ে যান ‘বাহুবলী’-র বল্লালদেব। তবে এই সম্পর্কের কথা কোনোদিন স্বীকার করেননি রানা।

পর পর দু’টি ব্রেক আপ-এ মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন এই নায়িকা। সেই ক্ষতে প্রলেপ দিতেই নাকি তিনি সাইফ আলী খানের কাছাকাছি এসেছিলেন। ২০০২ সালে মুক্তি পেয়েছিল সাইফ-বিপাশার ছবি ‘রেস টু’। সেসময় সদ্য ভেঙে গিয়েছে বিপাশার প্রেম। অন্য দিকে সাইফ-ও তখন বিবাহ-বিচ্ছিন্ন। ফলে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যেতে দেরি হয়নি। কিন্তু তারা দু’জনেই জানিয়েছিলেন সবই গুজব।

এরপর বলিউডের বাতাসে ভেসে ওঠে বিপাশার সঙ্গে হরমন বাওয়েজাকে নিয়ে গুঞ্জন। তবে বেশিদিন সে কথা গুঞ্জনের পর্যায়ে থাকল না। বিপাশা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান হরমনের সঙ্গে তার নতুন সম্পর্কের কথা। তার ছ’মাস পরে যখন কনের সাজে বিপাশাকে দেখবেন বলে দিন গুনছেন তার ভক্তরা, তখনই আবার ভাঙনের খবর আসে।

অবশেষে ২০১৬ সালে ‘অ্যালোন’ ছবির সহকর্মী করণ সিং গ্রোভারকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেন বিপাশা। বিপাশার প্রথম বিয়ে হলেও এটা ছিল করণের তৃতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী শ্রদ্ধা নিগম। তাদের এক বছরের দাম্পত্য ভেঙে যায় ২০০৯ সালে। করণ ২০১২ সালে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী জেনিফার উইনজেটকে। দু’বছর পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

আরএম-০২/১৯/০৩ (বিনোদন ডেস্ক)