কর্মীদের অগ্রিম বেতন দিলেন নায়িকা নিপুণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ। ছোটপর্দাতেও পেয়েছেন সাফল্য৷ আজকাল অভিনয়ে তেমন নিয়মিত নন। মনযোগী হয়েছেন ব্যবসাতে।

গত কয়েক বছরে নিজ উদ্যোগে প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক ব্যবসাপ্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন তিনি। বর্তমানে দেশের করোনা পরিস্থিতির কারণে প্রতিষ্ঠানটি বন্ধের ঘোষণা দিয়েছেন তিনি। পাশাপাশি কর্মীদের অগ্রিম বেতনও দিয়ে দিলেন নিপুণ।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, ‘গোটা বিশ্বই এখন করোনায় আক্রান্ত। ক্রমেই এটি বাংলাদেশেও ভয়ঙ্কর হয়ে উঠছে। চারদিকে থমথমে অবস্থা। আস্তে আস্তে লকডাউন হয়ে যাচ্ছে সব। তাই আমার প্রতিষ্ঠান বন্ধ করে দিলাম।

আমার ব্যবসাপ্রতিষ্ঠানে প্রায় ২৫ জন কর্মী কাজ করেন। প্রতিদিন প্রচুর মানুষ সেবা নিতে আসেন। একটা জায়গায় এত মানুষ আসা ও সমাগম বিপদজনক। তাই স্পা সেন্টারটি বন্ধ ঘোষণা করে কর্মীদের কিছু বেতন দিয়ে ছুটি ঘোষণা করলাম।’

তিনি জানান, বিদেশ থেকে তার মা, ভাই ও মেয়ে দেশে ফেরায় তারা এখন নিজেদের গৃহবন্দি করে রেখেছেন। কেউ যদি বাইরে থেকে দেশে আসেন তবে একই কাজ করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, ঢাকার বনানী কামাল আতাতুর্ক এভিনিউতে নিপুণের ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ অবস্থিত। ২০১৬ সালে এটি চালু করেন তিনি।

এসএইচ-০৪/২৩/২০ (বিনোদন ডেস্ক)