করোনায় আক্রান্ত হওয়ার কথা অস্বীকার করলেন কাজী মারুফ

২৮ মার্চ রাতে ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ স্ত্রীসহ করোনায় আক্রান্ত এমন খবর প্রকাশিত হয় দেশের বিভিন্ন গণমাধ্যমে। দেশের একাধিক গণমাধ্যমে কাজী হায়াতের বরাতে এমন খবর প্রকাশিত হয়।

কাজী মারুফের পিতা পরিচালক কাজী হায়াত জানিয়েছিলেন, মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। মারুফের শরীরেও করোনার লক্ষণ দেখা দিয়েছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

এরপর ২৯ মার্চ মধ্যরাতে এই খবর অস্বীকার করেছেন কাজী মারুফ।

তিনি দাবি করেছেন, আমি ভালো আছি। আর আমার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়নি। গতকাল সন্ধ্যায় (নিউইয়র্ক স্থানীয় সময়) নিজের জ্বর শুরু হওয়ায় রাইসা (কাজী মারুফের স্ত্রী) ভীত হয়ে পড়ে। আমার শাশুড়িকে খবরটি জানায়। হয়তো আমার শাশুড়ির কাছ থেকে বাবা (কাজী হায়াত) খবরটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়েন।

এছাড়া কাজী মারুফ জানিয়েছেন, আমার স্ত্রী জ্বরে আক্রান্ত। তবে তা এখন পর্যন্ত কোভিড ১৯ বা করোনাভাইরাস নয়। আর আমিও শতভাগ সুস্থ আছি। তবে জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা।

২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ। এরপর বাবা কাজী হায়াৎ এর মাধ্যমে খুব অল্প সময়েই ঢাকাই সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেন এই অভিনেতা।