ঠিক এতটাই দূরত্ব বজায় রেখো (ভিডিওসহ)

হঠাৎ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঝগড়া জুড়ে দিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। বেশ রেগে গিয়ে যশের উদ্দেশ্যে মিমিকে বলতে শোনা যাচ্ছে, ”মেপে নিয়েছো তো। ঠিক এতটাই দূরত্ব বজায় রাখবে। তার থেকে এক ইঞ্চিও কম হলে সোজা বেলেঘাটা আইডি-তে পাঠাবো। did you get it?”

হঠাৎ যশ দাশগুপ্তের উপর কেন এতটা রেগে গেলেন মিমি? যশের কি করোনা হয়েছে নাকি?

নাহ, এক্কেবারেই নয়। তাহলে একটি খোলসা করেই বলা যাক। নিজের সোশ্যাল মিডিয়াতে করোনা নিয়ে সচেতনতা প্রচারের জন্য নিজের সিনেমারই নানান ভিডিয়ো ব্যবহার করতে দেখা যাচ্ছে মিমিকে। সিনেমার ভিডিওগুলির ডায়ালগ বদলে এক্কেবারে করোনা নিয়ে সচেতনতা প্রচারের উপযোগী করে পোস্ট করা হচ্ছে। এবারও মিমি তেমনই করেছেন।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অভিনীত নিজের একটি ছবি ডায়ালগ কিছুটা বদলে পোস্ট করেছেন মিমি। তবে ভিডিয়োর প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিয়ো জুড়ে দিয়েছেন। যেখানে সম্প্রতি, মুখ্যমন্ত্রী একটি বাজারে গিয়ে রাস্তার উপর নিজের হাতে চক দিয়ে গোল করে দিয়েছিলেন। স্পষ্ট বলেছিলেন, মানুষ বাজার করতে এলে যেন এতটা দূরত্ব বজায় রেখে বাজার করেন। আর ভিডিয়োতে মিমি যশকে মুখ্যমন্ত্রীর সেই কথাটাই মেনে চলতে বলেছেন।

তবে মিমির প্রকৃত উদ্দেশ্য অবশ্য যশকে বলা নয়, আম জনতাকে বলাই আসল উদ্দেশ্য।

এদিকে কয়েকদিন আগেই রাজ চক্রবর্তী পরচালিত ছবি ‘বোঝেনা সে বোঝেনা’ একটি অংশও মিমি ডায়ালগ বদলে দিয়ে করোনার সচেতনতা প্রচারে ব্যবহার করেছিলেন। সেখানে সোহমের সঙ্গে মিমির নিজের একটি মজার দৃশ্য ডায়ালগ বদলে ব্যবহার করে হয়েছে। তাতে করোনা হলে পরীক্ষা করানোটা কতটা জরুরী সেটাই তুলে ধরেছেন সাংসদ, অভিনেত্রী।