করোনা মোকাবিলায় ৫০০ পরিবারের পাশে সাইমন সাদিক

আজ বেলা তিনটায় বেশ কয়েকটি এলাকায় যাব। যাদের সত্যিই সাহায্যের প্রয়োজন এমন ৫০০ পরিবারের কাছেই ত্রাণ পৌঁছে দেবো। একটি পিকআপ নিয়েছি বিতরণ শুরু করবো পান্থপথ থেকে। এরপর ফার্মগেট, রামপুরাসহ বেশ কিছু এলাকায় যাবো। মঙ্গলবার আরটিভি অনলাইনকে কথাগুলো বলছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক।

এর আগে গতকাল রাতে সাইমন নিজের ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, আমি মধ্যবিত্ত,আমার সামর্থ আমি জানি। মন চায় খেটে খাওয়া মানুষদের জন্য অনেক কিছু করি। সাধ আছে,সামর্থ কম। ঐ যে মধ্যবিত্ত,সেখানেই আটকে যাই!

পোড়ামন খ্যাত নায়ক আরও লিখেন,

আমার যতোটুকু সামর্থ আছে,তাকে পুঁজি করে আমার কাছের কিছু বড় ভাই ও ভাই বন্ধুদের সহযোগিতায়,আমরা চেষ্টা করেছি কিছু খেটে খাওয়া মানুষকে সহযোগীতা করার।

সাইমন লিখেন, আমার মতো আপনিও হয়তো একা পারবেন না। কিন্তু আপনারও তো কিছু কাছের ভাই,বন্ধু আছেন।

যাদের কল্যাণে আমাদের পাশের খেটে খাওয়া মানুষদের অন্তত ৪/৫ দিনের নিত্য প্রয়োজনীয় জিনিস ও খাবারের ব্যবস্থা হবে। আমার এই ক্ষুদ্র প্রয়াস কে যারা মোটামুটি বড় করতে সাহস দিয়েছেন,তাদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ।

এই করোনা ভাইরাস ইন-শা-আল্লাহ্ থাকবে না, থাকবে আমাদের কর্ম। মনে পাবো শান্তি। তাই আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সহযোগীতার হাত বাড়িয়ে দেই এই সাধারণ মানুষদের জন্য। মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।