প্রশংসা কুড়াচ্ছে সত্যি ঘটনা অবলম্বনে প্রীতমের ‘ভেঙে পড়ো না এভাবে’ (ভিডিওসহ)

প্রীতমের খুব ঘনিষ্ট এক ছোট ভাইয় সৌরভ ও তার ছোট বোন শিফা’র হৃদয়স্পর্শী ঘটনা নিয়ে নির্মিত মিউজিক ভিডিও ‘ভেঙে পড়োনা এভাবে’ প্রকাশিত হয়েছে ০৯ সেপ্টেম্বর রাতে, গানচিল মিউজিক এর ইউটিউব চ্যানেলে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এ কে পরাগ ও ভাস্কর জনি। গল্পটি সাজাতে সাহায্য করেছেন অদিত রহমান।

ইতোমধ্যে ভেঙে পড়োনা এভাবে’ প্রশংসা পাচ্ছে গুণী শিল্পীদের নিকট থেকে। তাহসান গানটি নিজের ভেরিফায়েড পেইজ থেকে শেয়ার করে লিখেছেন, ‘ভালো গান যারা বোঝে, তাদের ভালো গান প্রচারের দায়ভার নিতে হবে… Pritom, I’m so proud of you kiddo’

এছাড়াও নেটিজেনরাও গানটি পছন্দ করতে শুরু করেছেন। নিজেরাও শুনছেন, অন্যদেরও শুনতে বলছেন।

গানচিল এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলছে, ‘দীর্ঘ বিরতির পর আপনাদের পছন্দের গায়ক প্রীতম হাসান আবার ফিরেছেন গানে। উনি আশা করছেন গানটি আপনাদের হৃদয়ছুঁয়ে যাবে।’

গানচিল মিউজিক এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল এর পাশাপাশি গানটি শোনা যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ, স্বাধীন মিউজিক সহ আন্তর্জাতিক স্ট্রিমিং প্লাটফর্মগুলোতেও।

মিউজিক ভিডিওর শুরুতে সত্যি ঘটনা অবলম্বনে কথাটা লেখা ছিল। অনয়া খান শিফার শিশুর গল্পটা স্ক্রিনে কথামালায় সাজিয়েছেন প্রীতম। ২০১৬ সালে শিফার শরীরে ধরা পড়েছিল বি-সেল অ্যাকিউট লিম্ফোব্লাস্টিক লিউকোমিয়া। দুরারোগ্য এই ব্যাধিটার সাথে চার বছরের দীর্ঘ একটা যুদ্ধ শেষে হার মানে শিফা। এবছরের জানুয়ারি মাসের ১০ তারিখে শিফা চলে যায় না ফেরার দেশে। বিষয়টি গীতিকারদ্বয়কে স্পর্শ করে গেছে নিশ্চই। নাহলে এমন গভীরতা, এমন কান্না মেশানো শব্দমালা কোত্থেকে আসতো? বলছিলেন নেটিজেনরা।