মিস আর্থে রাজশাহীর বাঁধন (ভিডিওসহ)

দেশে প্রথমবারের মতো আয়োজিত অনলাইন সৌন্দর্য্য প্রতিযোগিতা মিস আর্থ বাংলাদেশের সেরা পনেরো জনের মধ্যে স্থান পেয়েছেন রাজশাহীর মেয়ে ইয়াসমিন মুস্তারি বাঁধন।

মিস আর্থ একটি আন্তর্জাতিক প্রতিযোগিতা, যা ২০ বছর ধরে বিশ্বের প্রায় ৯৪টি দেশে অনুষ্ঠিত হয়ে আসছে। এবার সেটি অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশেও।

ট্রিপল নাইন গ্লোবাল নামের কনসালটেন্সি প্রতিষ্ঠান এটি বাংলাদেশে আয়োজনের অনুমতি পেয়েছে। সে হিসেবে এ বছর থেকে বাংলাদেশ প্রথমবারের মতো আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পেলো। বাঁধন সেই প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ১৫ জনের একজন হয়ে অংশ নিচ্ছেন শ্রেষ্ঠত্বের লড়াইয়ে।

ভোটের লড়াইয়ে জিততে হলে প্রতিযোগিতায় বাঁধনের নিচের অফিসিয়াল ভিডিও ও পোস্ট শেয়ার দিতে হবে ফেসবুকে। যত বেশি শেয়ার হবে, ততোই ভোট বাড়বে।

https://www.facebook.com/MissEarthBD/videos/319280726065280/

রাজশাহী থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে আপাতত বাঁধন চাকরির সুবাদে থাকেন রাজশাহীতে। এর আগে গেলো বছর তিনি মিস ওয়ার্ল্ড ও মিস ইউনিভার্স প্রতিযোগিতায়ও অংশ নিয়ে অনেক দূর এগিয়েছিলেন সেরাদের লড়াইয়ে।

https://www.facebook.com/MissEarthBD/posts/202031764680572

ট্রিপল নাইন গ্লোবাল ও অশেষ লিমিটেডের যৌথ উদ্যোগে এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হয় ২৫ জুলাই থেকে। শেষ হবার কথা আছে অক্টোবরের শুরুর দিকে।

মিস আর্থ বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর নায়লা নোমান বারী জানান, মূল আন্তর্জাতিক পর্ব শুরু হবে ২২ অক্টোবর থেকে ফিলিপাইনের ম্যানিলা শহরে। শেষ হবে ডিসেম্বরে। বাংলাদেশ থেকে সেরা প্রতিযোগী অংশ নিতে পারবেন সেই আসরে।