কি সারপ্রাইজ দেবেন মাহি!

ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে অভিনয় করছেন ‘মাফিয়া’ শিরোনামের একটি ওয়েব সিরিজে। শাহীন সুমনের পরিচালনায় এতে অভিনয় করছেন তিনি। শুটিংয়ের ফাঁকে মাহিয়া মাহি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। বিভিন্ন বিষয় তিনি জানান দেন এ মাধ্যমে।

এবার নিজের ফেসবুকে পোস্টের কারণে আবারও আলোচনায় এ অভিনেত্রী। সোমবার নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহিয়া মাহি। লিখেছেন, ‘১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দিব। ইনশাআল্লাহ।’ তবে কিসের সারপ্রাইজ দেবেন তা উল্লেখ করেননি।

এ স্ট্যাটাসের পর বিভিন্ন কানকথা শোনা যাচ্ছে মাহিকে নিয়ে। এর আগে প্রেম-বিয়ে-গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন এ নায়িকা। অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর নতুন প্রেমের গুঞ্জনে আলোচনায় ছিলেন মাহি। যদিও গুঞ্জনের বিষয়ে স্পষ্ট করে কিছুই বলেননি এ অভিনেত্রী।

কিছুদিন আগে ফেসবুকে মাহি লিখেছেন, পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও। আলহামদুলিল্লাহ। এর আগে এক স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছিলেন, জীবনে প্রত্যেকটা মানুষ, কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তবা ঠকায়; নয়তবা পরিস্থিতি!

মাহির এসব স্ট্যাটাসে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন ভক্তরা। কখনো ট্রলের শিকারও হয়ে থাকেন এ অভিনেত্রী। তবে এসবে কর্ণপাত করেন না ঢালিউডের এ বিউটি কুইন। থাকতে চান নিজের কাজ নিয়েই।

গত বছর মাহি অভিনয় করেছেন ‘আর্শীবাদ’ সিনেমায়। সরকারি অনুদানের সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমার কাহিনী লিখেছেন জেনিফার ফেরদৌস। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল রোশান। সত্তরের দশক, একাত্তরে মুক্তিযুদ্ধ আর বর্তমান সময়ের প্রেক্ষাপট নিয়ে ‘আশীর্বাদ’ সিনেমার গল্প।

মুক্তির অপেক্ষায় আছে মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ শিরোনামের একটি সিনেমা। এটিও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে মাহির বিপরীতে আছেন আদর আজাদ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটি ফার্স্টলুক।

এ ছাড়া শাপলা মিডিয়ার ব্যানারে ‘আর্তনাদ’, ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। সিনেমা দুটিতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক। পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। এ ছাড়া একই প্রযোজনা সংস্থার ‘গ্যাংস্টার’ ও ‘নরসুন্দরী’ সিনেমাতেও অভিনয় করবেন মাহি। এগুলো পরিচালনা করবেন যথাক্রমে শাহীন সুমন ও শামীম আহমেদ রনী।

এসএইচ-০৪/০৬/২১ (বিনোদন ডেস্ক)