ছবিটি মাহির বিয়ের নয়

দ্বিতীয় বিয়ে করে আলোচনায় মাহিয়া মাহি। নিজেই শেয়ার করেছেন তার বিয়ের ছবি। বিয়ের ছবি প্রকাশের পর তা রীতিমতো ভাইরাল।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে মাহির বিয়ের আরও একটি ছবি। যাতে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের সেলফিতে দেখা গেছে, মাহি ও রকিবকে। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, এ ছবিটি সঠিক নয়। এটি ফটোশপে এডিট করা।

মূল ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক নিজেই। তাতে দেখা গেছে, মানিকের সেলফিতে চিত্রনায়ক সাইমন সাদিক ও মাহিয়া মাহি। মূল ছবিটি ‘আনন্দ অশ্রু’ সিনেমার সেটে তোলা।

দুষ্টু নেটিজেনরা তাতে সাইমনের মাথা কেটে বসিয়ে দিয়েছে রকিবের মাথা। এতে বেশ বিব্রত পরিচালক মানিক। তিনি বলেন, ভাইরে ভাই কী শুরু হইলো! ‘আনন্দ অশ্রু’র একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমনের মাথা কেটে অন্যের মাথা বসিয়ে দেওয়া হলো। তারপর ইতিহাস! যারা এই কাজ করেছে, আল্লাহ তাদের হেদায়েত করুক।

এদিকে মাহি ফেসবুক পেজে নিজের বিয়ের ছবি শেয়ার করে লিখেছেন, আলহামদুলিল্লাহ। ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। মাহি আরও লেখেন, এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।

রকিব সরকারের ফেসবুকে আইডি ঘুরে মাহির সঙ্গে একাধিক ছবি দেখা গেছে। রকিবের মেয়ে সাইয়ারার সঙ্গেও ছবি শেয়ার করেছেন মাহিয়া মাহি। ক্যাপশনে লিখেছেন, কি যে মায়া।

এসএইচ-১১/১৩/২১ (বিনোদন ডেস্ক)