নতুন ওয়েব সিরিজে সোহানা সাবা

নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন সোহানা সাবা। সিরিজের নাম ‘বলি’। হইচইয়ের জন্য এ সিরিজটি নির্মাণ করছেন শঙ্খ দাশগুপ্ত। বুধবার থেকে কুয়াটায় শুরু হয়েছে এর চিত্রায়ণ।

চট্টগ্রামের ঐহিত্যবাহী বলিখেলা নিয়ে এ সিরিজের গল্প। ১০ পর্বের সিরিজের চিত্রায়ণ হবে মাসব্যাপী। সোহানা সাবার সঙ্গে আরও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, ইরেশ যাকের, মৌসুমী মৌ প্রমুখ।

এ সিরিজে অভিনয়ের বিষয়টি সময় নিউজকে জানিয়েছেন সোহানা সাবা। তবে বিস্তারিত কিছু বলতে রাজি হননি তিনি। যোগাযোগ করা হলে হইচই বাংলাদেশের ব্যবসা প্রধান সাকিব আর খান সময় নিউজকে বলেন, ‘আমরা এখনই খুব বেশি তথ্য দিতে পারছি না। শুটিং শেষে প্রমোশন হবে। তখন আপনাদের সব জানিয়ে দিব।’

খোঁজ নিয়ে জানা গেছে, ২৭ সেপ্টেম্বর পর্যন্ত কুয়াকাটায় শুটিং হবে। এরপর মানিকগঞ্জে খুঁটি গাড়বে টিম ‘বলী’। চলতি বছর হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘বলী’ সিরিজটি। এটি প্রযোজনা করছে গুড কোম্পানি।

এর আগে ‘টুইন রিটার্নস’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন সাবা। অভিনয়ের পাশাপাশি এটির গল্প ও প্রযোজনা করেছেন সাবা। সিরিজটি পরিচালনা করেছেন অলোক হাসান। এ সিরিজের মাধ্যমে প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন সোহানা সাবা।

প্রযোজনায় নিয়মিত হওয়ার ইচ্ছা আছে সাবার। এরই মধ্যে প্রতিষ্ঠা করেছেন নিজের প্রযোজনা সংস্থা। নাম ‘খামার বাড়ি’। খামার বাড়ি থেকে সিনেমা নির্মাণের পরিকল্পনা আছে এ অভিনেত্রীর। এর আগে একাধিক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সাবা।

এসএইচ-২২/১৮/২১ (বিনোদন ডেস্ক)