নুসরাত নয়, স্যান্ডিকে সিঁদুর পরালেন যশ!

টালিউড তারকা যশ দাশগুপ্তের সঙ্গে সিঁদুর পরে প্রকাশ্যে এসেছেন নুসরাত জাহান। তবে এর মধ্যেই আবার অন্য কাউকে সিঁদুর পরালেন যশ! কে সেই বিশেষ মানুষ?

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানা গেছে, শুক্রবার বিশ্বকর্মা পূজায় এনা সাহার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরাত এবং যশ। নায়িকার মাথায় ছিল লাল রঙা সিঁদুর। যদিও তাদের বিয়ে নিয়ে কোনো খবর পাওয়া যায়নি।

এর মধ্যেই ঘটে গেল অন্য একটি ঘটনা। অভিনেতা সিঁদুর পরিয়ে দিলেন অন্য একজনকে। জানা গেছে, সে কোনো পাত্রী না, পাত্র।

জনসমক্ষে ইউটিউবার স্যান্ডি সাহার কপালে সিঁদুর পরালেন যশ। ফেসবুক এবং ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করলেন ইউটিউবার।

সেই ভিডিওতে দেখা গেছে, স্যান্ডি যশের দিকে কপাল এগিয়ে দিলেন। যশ গেরুয়া রঙের সিঁদুর মোটা করে স্যান্ডির মাথায় পরিয়ে দিলেন। স্যান্ডি লজ্জা পেয়ে গেলেন। যশ স্যান্ডির দিকে তাকিয়ে মিষ্টি করে হাসতে লাগলেন। কয়েক মুহূর্ত পর সেই সিঁদুরই স্যান্ডির গালে মাখিয়ে দিলেন নুসরাতের সঙ্গী।

এই ভিডিও আপলোড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্যান্ডি সাহা লিখেছেন, যশের সঙ্গে বিয়ে করে ফেললাম। আজ থেকে আমি সারাজীবনের জন্য যশের!

সংবাদমাধ্যমকে স্যান্ডি জানিয়েছেন, এ নিয়ে নুসরাতের সঙ্গে তার কথা হয়েছে। এমনকি স্যান্ডিকে নাকি তিনি তার সদ্যোজাত ঈশানের সৎ মা হিসেবে মেনে নিয়েছেন। কিন্তু সমগ্র কথোপকথন স্যান্ডি এখনই প্রকাশ করতে পারবেন না বলে জানালেন। তবে কথা দিলেন, দু’দিনের মধ্যে তার অনুরাগীরা বাকিটাও জানতে পারবেন।

তা হঠাৎ লাল বাদ দিয়ে গেরুয়া সিঁদুর কেন? স্যান্ডির ভাষ্য, ‘যশ তো বিজেপি সমর্থক, তাই আমি গেরুয়া রঙের সিঁদুর নিয়ে গিয়েছিলাম। সেই রং-ই এখন আমার কপালে। তিনি যদি কোনো দিন রং বদলান, তবে আমার কপালের সিঁদুরের রং-ও পাল্টে যাবে।’

এসএইচ-২৮/১৮/২১ (বিনোদন ডেস্ক)