পরীমনি প্রেম করতে রাজি, মরতে না

নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন চিত্রনায়িকা পরীমনি। নেটিজেন থেকে শুরু করে ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের নজর এখন তার দিকে। দেশি-বিদেশি বিভিন্ন সংবাদমাধ্যমও চোখ রাখছে পরীমনির সামাজিক যোগাযোগমাধ্যমে।

অভিনেত্রী যা পোস্ট করছেন তা নিয়েই হচ্ছে খবরের শিরোনাম। কারণ পরীমনি গণ্ডি পেরিয়ে গেছেন। ফোর্বসের ১০০ ডিজিটাল তারকার তালিকায় অনেক আগেই নাম উঠেছে তার। অনেকে বলেন, পরীমনি লম্বা রেসের ঘোড়া। তারই প্রমাণ দিচ্ছেন এ অভিনেত্রী। নতুন করে তার ঝুলিতে যুক্ত হয়েছেন অনেক অভিজ্ঞতা।

সব বাধা পেরিয়ে এরই মধ্যে কাজে ফিরেছেন পরীমনি। ব্যস্ত হয়ে উঠেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আগের মতোই নিজের ভালো লাগাগুলো শেয়ার করেছেন। জানা দিচ্ছেন নতুন খবরেরও।

এবার পরীমনি তার ফেসবুকে ‘ভেলকি’ শিরোনামের একটি অ্যালবাম তৈরি করেছেন। মঙ্গলবার সেখানে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘টেন এর পরে আমি তো আর গুনতে পারি না। ডাইনে বামে কে যে প্রেমিক চিনতে পারি না। প্রেমের মরা সে তো নাকি জলে ডোবে না। আমি প্রেম করতে রাজি। মারতে রাজি। মরতে রাজি না।’

ক্যাপশনের কপিরাইট দিয়েছেন সংগীতশিল্পী তাপসকে। এর আগে লাল টপসে চারটি ছবি শেয়ার করেন পরীমনি। ক্যাপশনে জ্যামাইকান সংগীতশিল্পী ও গীতিকবি বব মার্লের একটি উক্তি যুক্ত করেছেন। লিখেছেন, ‘যে জীবনযাপন করছো তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেভাবে বাঁচো।’

এদিকে পরীমনির হাতে আছে একাধিক সিনেমায়। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, সঞ্জয় সমাদ্দরের ‘বায়োপিক’। এছাড়া চয়নিকা চৌধুরীর ‘অন্তরালে’ ওয়েব ফিল্মেও অভিনয় করার কথা রয়েছে পরীমনির। নভেম্বরে এর কাজ হওয়ার কথা রয়েছে।

‘অন্তরালে’ সিনেমায় পরীমনির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তারিক আনাম খান। এতে ‘অর্পা’ চরিত্রে দেখা যাবে পরীমনিকে। সময় নিউজকে এমনটাই জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

এসএইচ-১৩/২২/২১ (বিনোদন ডেস্ক)