বান্দরবান-কক্সবাজার ঘুরে শেষ হলো মাহির কাজ

চলতি বছরটা বেশ ঘুরেফিরে ফুরফুরে মেজাজেই কাটাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই তো বিয়ের দিন কয়েক আগে অবকাশের ছবি দিয়ে মাত করেছিলেন এই তারকা। এরপর শুটিংয়ে ফিরে যুক্ত হয়েছেন ‘যাও পাখি বলো তারে’ সিনেমায়।

করোনার লকডাউনের আগে শেষ হয়েছিল চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ। বাকি ছিল গানের শুটিং। এবার বান্দরবান ও কক্সবাজারে তিনটি গান চিত্রায়ণের মধ্য দিয়ে শেষ হলো চিত্রায়ণের সম্পূর্ণ কাজ। প্রতিটা গানেই ছিলেন মাহি।

ছবিতে তার বিপরীতে আছেন শিপন মিত্র ও আদর আজাদ। পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

তিনি বলেন, ‘গান তিনটির জন্যই অপেক্ষা করছিলাম আমরা। এগুলো এখন সম্পাদনা শেষে পুরো ছবিটি সেন্সর বোর্ডে জমা দেবো। আগেই ডাবিং শেষ করে রেখেছি। আশা করছি, আগামী মাসে চলচ্চিত্রটি মুক্তি পাবে।’

আসাদ জামানের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে তৈরি হচ্ছে ‘যাও পাখি বলো তারে’। মাহি-আদরের সঙ্গে এর আগে কাজ করলেও এ ছবির মাধ্যমে প্রথমবার শিপনকে সঙ্গী করেছেন মানিক।

পরিচালক আরও বলেন, ‘‘ছবির পুরো যাত্রাটি ছিল অত্যন্ত আবেগময় ও ভালোবাসায় পরিপূর্ণ। ব্যক্তিগতভাবে এ রকম অনুভব করেছিলেন ‘দুই নয়নের আলো’ ও ‘জান্নাত’ নির্মাণের সময়টাতে। নতুন ছবিটি নিয়ে আমি খুবই আশাবাদী।’’

ছবিটি প্রযোজনা করছে ক্লিওপেট্রা ফিল্মস। আরও অভিনয় করছেন রাশেদ মামুন অপু, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, বড়দা মিঠু, রেবেকা, সুব্রত প্রমুখ।

এসএইচ-০৭/১০/২১ (বিনোদন ডেস্ক)