বিয়ের পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা!

টালিউডের লাভ বার্ডখ্যাত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। তার দুষ্টু-মিষ্টি প্রেমের খবর সকলেরই জানা। কবে বিয়ে করছেন এ জুটি? তা জানার অপেক্ষায় ভক্তরা।

অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর এল সুখবর। রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্যকে সাক্ষী রেখে ‘লাভ ম্যারেজ’ করছেন এই লাভ বার্ড। অনেক দিন থেকেই বিয়ের সানাই বাজছিল। মঙ্গলবার (১৯ অক্টোবর) লক্ষ্মীপূজার দিনে সুখবর দিয়েছেন তারা। বিয়ের আয়োজনে থাকবেন সুরিন্দর ফিল্মস।

তাদের বিয়ের খবর জানতেই ভক্ত অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন নেটপাড়ায়। পাত্র অঙ্কুশ হাজরা বিয়ের যাবতীয় খুনসুটি নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। লিখেছেন, ‘ফাইনালি এবার বিয়েটা হচ্ছে’। একই ভিডিও শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, ‘এবং সেই উত্তেজনাপূর্ণ অভিযান শুরু।’

অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে করছেন ঠিক। কিন্তু বাস্তবে না, পর্দায়। ‘লাভ ম্যারেজ’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করবেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন প্রেমেন্দু বিকাশ চাকি।

মঙ্গলবার থেকে শুরু হয়েছে সিনেমার শুটিং। ব্যক্তিগত বা পেশাগত জীবনে অঙ্কুশ বরাবরই মজা করতে পছন্দ করেন। এবারেও সেই ছকেই হেঁটে ভক্তদের চমকে দিয়েছেন। এভাবে সিনেমার ঝলক প্রকাশ্যে এনেছেন।

এর আগে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে এক সঙ্গে দেখা গিয়েছিল রাজা চন্দের ‘ম্যাজিক’ সিনেমায়। এদিকে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে একটি সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন অঙ্কুশ। এটিও পরিচালনা করছেন রাজা চন্দ। রাজা চন্দের সঙ্গে অঙ্কুশের এটি দ্বিতীয় সিনেমা।

এর আগে ‘ম্যাজিক’ সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন এ অভিনেতা। গেল জুনে এ সিনেমার খবর পাওয়া যায়। যদিও সিনেমাটি নিয়ে খুব বেশি মন্তব্য করেননি অঙ্কুশ। এছাড়া শুভশ্রীর সঙ্গে বন্ধ হয়ে যাওয়া একটি সিনেমার শুটিং শুরু করেছেন এ অভিনেতা।

এসএইচ-১২/২০/২১ (বিনোদন ডেস্ক)