শাহরুখের জন্য বিপাকে সালমান!

আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর ছেলের জামিনের জন্য এদিক সেদিক ছুটে বেড়াচ্ছেন শাহরুখ খান। বন্ধ রেখেছন শুটিং।

এবার শাহরুখের কাজ বন্ধ রাখার রেশ গিয়ে পড়ল বলিউড ভাইজান সালমান খানের ওপর।

শাহরুখ সাময়িকভাবে বন্ধ রেখেছেন তার কাজ। দক্ষিণী পরিচালক আতলির হিন্দি ছবির শুটিং বন্ধের পাশাপাশি যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবির কাজেও আপাতত যাচ্ছেন না বলিউড বাদশা।

শাহরুখের শুটিং বন্ধের রেশ পড়েছে সালমানের কাজেও। কেননা সালমানের নতুন সিনেমা ‘টাইগার ৩’ এ শাহরুখ খানকে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে।

সেই সাথে সালমানকে দেখা যাব শাহরুখের পাঠান সিনেমায় অতিথি হিসেবে। দু’টি ছবিই একই প্রযোজনা সংস্থার।

‘পাঠান’ সিনেমাটিতে আর মাত্র তিন সপ্তাহের কাজ ছিল। কিন্তু শাহরুখপুত্রের গ্রেপ্তারের জন্য সেই কাজ এখন অনির্দিষ্ট কালের জন্য বন্ধ রয়েছে।

সিনেমাটি ২০২২ সালে ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল। ছেলের সমস্যা মিটলেই আবার বলিউড পাড়ায় ফিরবেন শাহরুখ খান।

৩ অক্টোবর রাতে রেঞ্জ রোভার গাড়িতে চালকের পাশের আসনে বসে মান্নাত এসেছিলেন সালমান খান। পরনে ছিল কালো রঙের টিশার্ট মাথায় ছিল টুপি। কারো সাথে কথা না বলে সোজা ভেতরে চলে যান তিনি। শাহরুখ-গৌরীর খারাপ সময়ে সব কাজ ফেলে ছুটে এসেছিলেন সালমান খান।

হাম তুমহারে হ্যা সানাম, করন-অর্জন, কুছ কুছ হোতা হ্যায়সহ একাধিক ছবিতে এক সাথে কাজ করেছেন এ দুই খান।

এদিকে আরিয়ানের জামিন আবেদন মঞ্জুর করেননি মুম্বাইয়ের এক বিশেষ আদালত। যার ফলে আরও কয়েকদিন থাকতে হবে হাজতবাসেই।

শুধু আরিয়ানের নয়, তার সঙ্গে অভিযুক্ত দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করেছেন মুম্বাই আদালত।

বুধবার শাহরুখপুত্র আরিয়ানের জামিন শুনানির আগে এনসিবির সদস্যরা আদালতে কিছু নতুন তথ্য উপস্থাপন করেন। সেখানে উঠে আসে কার্ডেলিয়ার সেই প্রমোদতরীতে যাওয়ার আগে এক উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে তার মাদক নিয়ে আলাপচারিতা হয়েছে।

এসএইচ-৩৪/২০/২১ (বিনোদন ডেস্ক)