বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিলেন শিল্পা

পর্নোকাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর কারণে বেশ বিপাকে পড়তে হয়েছিল শিল্পাকে। যদিও পুরো সময়টা স্বামীর পাশেই ছিলেন তিনি। রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি করেছেন একাধিক সাক্ষাৎকারে।

জেলহাজতে থাকার কারণে সম্পর্কের অবনতি হয়েছিল রাজ-শিল্পার। এমন কথাও ছড়িয়ে পড়েছিল বলিপাড়ায়। ভারতীয় একাধিক সংবাদমাধ্যমেও উঠে এসেছিল বিষয়টি। বিচ্ছেদের গুঞ্জনও উঠেছিল তাদের। কিন্তু সব জল্পনা দূরে সরিয়ে দিয়েছেন শিল্পা নিজেই।

বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিয়ে স্বামীকে নিয়ে আবেগপ্রবণ পোস্ট করেছেন নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে। ২০০৯ সালের আজকের এ দিনে (২২ নভেম্বর) রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন শিল্পা। ১২ বছর আগে স্মৃতি শেয়ার করেছেন অভিনেত্রী।

লিখেছেন, ১২ বছর আগে আজকের এ দিনে আমরা প্রতিজ্ঞা করেছিলাম। ভালোবাসা দিয়ে ভালো এবং খারাপ সময়ে পাশে থাকব। সৃষ্টিকর্তা আমাদের সে পথ দেখিয়েছে। পাশাপাশি চলার ১২ বছর। শুভ বিবাহবার্ষিকী কুকি। আরও অনেক রংধুন, আনন্দ, মাইলফলক, আমাদের মূল্যবান সম্পদ এবং আমাদের সন্তানরাও রয়েছে। আমাদের চড়াই-উতরাইয়ের সময় যারা পাশে ছিলেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

এর আগে গেল ৯ নভেম্বর অভিনেত্রীর হাত ধরে প্রকাশ্যে আসেন রাজ। সে ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রং মিলিয়ে পোশাক পরেছিলেন তারা। তাতেই চোখ আটকে গেছে নেটিজেনদের।

জানা গেছে, ঘুরতে বেরিয়েছেন রাজ-শিল্পা। ধর্মশালার বিভিন্ন জায়গায় ঘুরছেন তারা। সে ছবি শেয়ার করেছেন তাদের ইনস্টাগ্রামে। হিমাচল প্রদেশেও ঘুরতে গিয়েছিলেন তারা। সেখানের একটি মন্দির থেকে বেরিয়ে আসতে দেখা গেছে। তখনই পাপারাতজিদের ফ্রেমে বন্দি হয়েছেন রাজ-শিল্পা।

এ যাত্রায় রাজ-শিল্পার সঙ্গে ছিলেন দুই সন্তান। ভিয়ান ও শমিশা। তবে রাজও যে সফরসঙ্গী হয়েছেন, তা ঘুণাক্ষরেও বুঝতে দেননি অভিনেত্রী। গণেশ পূজা থেকে দীপাবলি, নেট দুনিয়ায় কোনো পোস্টে রাজের সঙ্গে ছবি শেয়ার করেননি। যদিও রাজ তার সব সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ করে দিয়েছেন।

এসএইচ-০৬/২২/২১ (বিনোদন ডেস্ক)