ওমরাহর পথে মাহি, সঙ্গে আছেন স্বামী

বিভিন্ন সময়ে সৌদি আরবে ওমরাহ পালনের ইচ্ছের কথা জানিয়েছিলেন মাহি। অবশেষে সত্যি হলো সে কথা। স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে গেলেন মাহি। বুধবার কয়েকটি ছবি শেয়ার করে নায়িকা নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

এদিন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। যাত্রার প্রাক্কালে তারা একসঙ্গে ক্যামেরাবন্দি হন।

ছবিতে মাহিকে দেখা গেছে একেবারে বোরকা ও হিজাব পরিহিত অবস্থায়। তার মুখ অব্দি দেখা যাচ্ছে না। আর রাকিবের পরনে রয়েছে সাদা পাঞ্জাবী ও টুপি।

ক্যাপশনে এই নায়িকা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের উর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এর আগে মাহি সংবাদমাধ্যমকে বলেন, ওমরাহের জন্য আমি ১৫ দিনের ছুটি নেব। আর এটি এ মাসেই। তবে তারিখটি এখনও ‍ঠিক হয়নি। সে কারণে আপাতত কোনো শিডিউল রাখছি না। প্রথমবার মক্কা শরিফে যাচ্ছি, তাই অনুভূতিটা সত্যিই অন্যরকম।

বর্তমানে ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘ড্রাইভার’ সিনেমার শুটিং করছেন তিনি। ওমরাহ পালন শেষে আবারও শুটিংয়ে ফিরবেন।

এই সিনেমায় গাড়িচালক হিসেবে অভিনয় করছেন মোশাররফ করিম। মূলত তাকে নিয়েই এর গল্প। এতে যাত্রী হিসেবে দেখা যাবে মাহিকে। আরও অভিনয় করেছেন আব্দুন নূর সজল।

এছাড়াও মাহি ‘গ্যাংস্টার’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের ডাবিং করছেন। এর বাইরে চলতি নভেম্বরে আর কোনো কাজে তাকে না পাওয়ার সম্ভাবনাই বেশি বলে জানালেন এ তারকা।

এসএইচ-১৪/২৪/২১ (বিনোদন ডেস্ক)