প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন লিন্ডসে লোহান

জনপ্রিয় হলিউড তারকা ও সংগীতশিল্পী লিন্ডসে লোহান তার প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন। দুই বছর প্রেম করার পর বাদের শাম্মাসের সঙ্গেই আংটি বদল করেন তিনি।

রোববার লিন্ডসে তার ইনস্টাগ্রাম একাউন্টে নিজেই এই সুখবর তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘আমার ভালোবাসা। আমার জীবন। আমার পরিবার। আমার ভবিষ্যৎ।’

আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে জানা যায়, লিন্ডসের হবু বর বাদের পেশায় একজন অর্থ ব্যবস্থাপক। দুবাইভিত্তিক একটি আন্তর্জাতিক সম্পদ ব্যবস্থাপনা কোম্পানিতে অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে কাজ করেন।

দুই বছর আগে থেকেই লিন্ডসে লোহান ও বাদের প্রেম করেন বলে জানা যায়। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার আগে তাদের প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল দুবাইয়ের একটি মিউজিক ফেস্টিভ্যালে। এরপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। গুঞ্জনকে শেষ পর্যন্ত সত্যিতে পরিণত করলো এই দুই লাভ বার্ড।

লিন্ডসে লোহানের জন্ম যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন ছোটবেলা থেকেই। বড় হয়ে তিনি অভিনয় করেছেন ‘মিন গার্লস’, ‘দ্য প্যারেন্ট ট্র্যাপ’, ‘ফ্রিকি ফ্রাইডে’, ‘জাস্ট মাই লাক’, ‘দ্য ক্যানিয়নস’ ইত্যাদি সিনেমায়।

এসএইচ-৩২/২৯/২১ (বিনোদন ডেস্ক)