বলিউডে ডেবিউ করছেন নিক জোনাস?

শোবিজে বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়েই আরও একটি বিবাহবার্ষিকী একসঙ্গে কাটিয়ে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

মার্কিন সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে নিক জোনাস বলিউডকে ‘ফেনোমেনাল ইন্ডাস্ট্রি’ হিসেবে ব্যাখ্যা করেছেন। তিনি বলেন, হিন্দি সিনেমা তিনি ভালোবাসেন। বলিউড ইন্ডাস্ট্রিতে তার নাকি অনেক বন্ধুও রয়েছেন। এ ইন্ডাস্ট্রিতে যা কাজ হয়, তা তাকে নাকি অনুপ্রেরণা দেয়। সঠিক অফার পেলে তিনিও যে কোনো দিন ডেবিউ করতে পারেন।

নিক জোনাস হলিউডের জনপ্রিয় সংগীত তারকা। সে কারণে শুধু বলিউড সিনেমায় নয়, বলিউডি মিউজিক নিয়েও তার আগ্রহ রয়েছে। তিনি বলেন, যে কোনো হাউজ পার্টিতে বলিউডি মিউজিক চালানো হয়। আমি বেশ কিছু বলিউড মিউজিক শুনেছি। আমি যখন ভারতে ছিলাম, আমাদের বিয়েতে ভারতীয় সংগীত এবং বলিউডি মিউজিক শুনতে পেরেছি। এ গানের সঙ্গে দারুণ নাচা যায়। আমাদের হাউজ পার্টিতে আমরা সব সময় বলিউডি মিউজিক বাজাতে থাকি।

২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বরে ভারতের যোধপুরে হিন্দু এবং ক্রিশ্চান মতে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা-নিক। ২০১৮ সালে বিয়ের পর থেকে নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়াতেও যুক্ত করেছিলেন স্বামীর পদবি ‘জোনাস’। পুরো নাম হয়েছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’।

কিছুদিন আগে হঠাৎই ‘জোনাস’ পদবি সরিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। তারপর থেকেই তাদের বিচ্ছেদের জল্পনা শুরু হয়। এ সব গুঞ্জন নিয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া মুখ খুলেছিলেন। মধু বলেছিলেন, এটা গুঞ্জন ছাড়া কিছুই নয়। আমি নেটিজ়েনদের অনুরোধ করব দয়া করে এই সব মিথ্যা ছড়াবেন না।

এসএইচ-১৯/০২/২১ (বিনোদন ডেস্ক)