পপি আছেন, পপি নেই!

গেল এক বছর খোঁজ মিলছে না ঢাকাই সিনেমার গ্ল্যামার কন্যা খ্যাত নায়িকা পপির। তাকে নিয়ে নেই গুঞ্জনের কমতি। কেউ বলছেন তিনি বিয়ে করে সংসারি হয়েছেন, আবার কেউ বলছেন সন্তানের মা হওয়ার কারণে শোবিজ থেকে অনেক দূরে তিনি।

শোবিজে কানাঘুষা চলছে, পপি এক ব্যবসায়ীকে গোপনে বিয়ে করেছেন। দেশের বাইরে সন্তানের জন্ম দিয়ে, দেশে ফিরে সন্তানকে নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ‘লালবাদশা’র এই নায়িকা। গুঞ্জন উঠে গত বছরের নভেম্বরে মা হয়েছেন তিনি।

শুরুতে শোনা যাচ্ছিল, রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের মা হন তিনি। কিন্তু হঠাৎ করেই গতকাল গুঞ্জন উঠে, পুত্র সন্তান নয় কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। তবে এ বিষয়ে তার ঘনিষ্ঠজনেরা বরাবরই ইঙ্গিত দিয়েছেন তিনি পুত্র সন্তানের মা হয়েছেন।

বিষয়টি নিয়ে পপির সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি এই অভিনেত্রীর ব্যবহৃত ফোন নম্বরটি গতবছর থেকেই বন্ধ পাওয়া যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তার প্রোফাইলটিতে দীর্ঘদিন থেকেই আসেন না তিনি।

এক সময়ের এই হিট নায়িকা আড়াল হলেও কারও মন থেকে তিনি মুছে যাননি। তাকে নিয়ে চলছে আলোচনা। আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিরি নির্বাচন। সেই নির্বাচন ঘিরেও পপিকে নিয়ে আলোচনা চলছে। তিনি এবারের নির্বাচনে ভোট দিতে আসবেন নাকি আসবেন না। কিন্তু পপি যে শোবিজের মানুষের সাথে যোগাযোগ রাখছেন না তা এই নির্বাচনের মাধ্যমে জানা গেল। নির্বাচনের প্রার্থীরা তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তার সাথে কেউ যোগাযোগ করতে পারেননি। তবে পপি যে কারো মন থেকে আড়াল হননি সেকথা এই নির্বাচনেই জানা গেল।

চলচ্চিত্রের অনেকেই বলছেন, মা হওয়ার বিষয়টি আনন্দদায়ক। এটা গোপন করার তো কিছু নেই। মা তো নির্মল আনন্দ আর অনুভূতির নাম। তবে কেনও পপি হাজির হচ্ছেন না। অনেকেই প্রশ্ন তুলছেন পপি মা হওয়ার কারণে প্রকাশ্যে আসছেন না নাকি অন্য কোনো রহস্য বাধা বেধেছে তার জীবনে?

এসএইচ-২৫/২০/২২ (বিনোদন ডেস্ক)