নায়িকা মাহির স্বামী ‘বাহুবলি’!

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি তার স্বামীকে বাহুবলি আখ্যায়িত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন- ‘তুমিই আমার বাহুবলি’।

মাহি ক্যাপশনের নিচে স্বামী রাকিব সরকারকে মেনশন করেছেন। মাহি আরো লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, তুমি থাকতে কেউ কোনোদিন আমাকে অসম্মান করতে পারবে না। বটবৃক্ষের মতো এভাবেই মাথার ওপরে থেক।’

অগ্নিকন্যা খ্যাত অভিনেত্রী মাহি সম্প্রতি ওমরা শেষে দেশে ফিরে এসেছেন। পাশাপাশি দেশের মধ্যে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। মাহি-রাকিবের দাম্পত্য জীবনের রসায়ন বেশ জমে উঠেছে যা মাহির ফেসবুক ঘুরে আসলে বোঝা যায়। স্বামীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। মাহির সাথে তার স্বামীর সম্পর্ক বেশ মধুর তা বোঝায় যাচ্ছে।

এদিকে গেল ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিয়েছেন এই নায়িকা। ফেসবুকে তার নাম মাহিয়া মাহি থাকলেও তিনি তা পরিবর্তন করে রেখেছেন মাহিয়া সরকার মাহি।

উল্লেখ্য, গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন মাহিয়া মাহি।

এসএইচ-২৯/২০/২২ (বিনোদন ডেস্ক)

Exit mobile version