বিচ্ছেদে সম্পর্ক শেষ নয় প্রমাণ করেছেন সুজান-হৃতিক

ফিরোজ খানের মেয়ে সুজান খানের সঙ্গে ২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড তারকা হৃত্বিক রোশন। প্রায় ১৪ বছর পর ২০১৪ সালে এসে ভেঙে যায় তাদের সংসার। তবে বিবাহ বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরে রেখেছেন তারা। প্রায়ই তার প্রমাণ মেলে তাদের সোশ্যাল হ্যান্ডেলের পোস্টে। ২৩ জানুয়ারি হৃতিকের বোন সুনয়নার জন্মদিন ছিল।

প্রতিবারের মতো এবারও মধ্যরাতে জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন সুজান। সেই পার্টির সেলিব্রেশনের কিছু ছবি শেয়ার করে সুজান লেখেন, “কিছু বন্ধন যে চিরকালের। ডার্লিং নিকো। হাসি তোমায় সারাজীবন ঘিরে থাকুক। এখানেই থামেননি তিনি।

প্রাক্তন স্বামী ও তার বোনের সঙ্গে তার ছবি শেয়ার করে সুজান আরও লেখেন, ‘হ্যাপি হ্যাপি বার্থডে। ২০২২ তোমাদের খুব খুব ভাল কাটুক। তবে শুধু যে হৃতিকের বাড়ির অনুষ্ঠানে সুজান আমন্ত্রিত থাকেন এমনটা নয়। চলতি মাসের শুরুতেই সুজানের বাবার জন্মদিনে আমন্ত্রিত ছিলেন হৃতিক। হাজিরও ছিলেন তিনি। সেই ছবিও দেখেছে নেটিজেনরা।

নিজেদের প্রতিটা জন্মদিনে দুজন দুজনকে শুভেচ্ছাও জানান নিয়ম মেনে। দুই সন্তানকে সঙ্গে নিয়ে যান ছুটি কাটান তারা। বিচ্ছেদেই যে সম্পর্কের সব শেষ পর্যায় তা মিথ্যে প্রমাণ করছেন সুজান-হৃতিক।

উল্লেখ্য, ২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। বৈবাহিক জীবনের প্রায় প্রায় ১৪ বছর পরে ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয় তাদের।

এসএইচ-২৫/২৪/২২ (বিনোদন ডেস্ক)