মহেশবাবু বিতর্কের মাঝেই ভাইরাল শাহরুখ

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। সিনেমার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। এদিকে বলিউডের সুপারস্টার শাহরুখ খান। সারা বিশ্ব জুড়েই এই নায়কের ভক্তের ছড়াছড়ি।

বলিউড নিয়ে তেলেগু অভিনেতা মহেশ বাবুর বলা একটি কথা নিয়ে যখন চর্চা সব জায়গায়। ঠিক তখনই ভাইরাল হলিউড নিয়ে শাহরুখের দেওয়া একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও। তেলেগু তারকা মহেশবাবুর বলা ‘বলিউড আমার খরচ বহন করতে পারবে না’ নিয়ে কম বিতর্ক হয়নি! বলিউডের অনেক তারকাই মহেশের বিপক্ষে মুখ খুলেছেন। এবার মহেশকে জবাব দিলেন শাহরুখ ভক্তরা।

একবার এক সাক্ষাৎকারে শাহরুখ মিডিয়াকে জানিয়েছিলেন, কেন তিনি নিজেকে হলিউডের জন্য অযোগ্য ভাবেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই ফের শাহরুখ মন জয় করে নিল নিজের অনুরাগীদের।

১৪ বছরের পুরনো এক ভিডিওতে দেখা যাচ্ছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন শাহরুখ। সেখানে তাকে প্রশ্ন করা হয়, হলিউডে যোগ দেওয়া নিয়ে তিনি কী ভাবছেন! সেখানে কিং খান উত্তর দেয়, আমার ইংরেজি ভালো নয়। অভিনেতার উত্তর শুনে সেখানে উপস্থিত অনেকেই হেসে ফেলেন।

শাহরুখ বলতে থাকেন, ‘ওরা যদি আমাকে বোবার চরিত্র দেয়, যেখানে কোনও কথা বলতে হবে না তাহলে না হয় হতে পারে। এরপর তিনি বলেন, ‘আমি আমার দেশেই কাজ করে যেতে চাই।

মনে এই আশা নিয়ে, ভারতীয় সিনেমাকে বিশ্বমঞ্চে নিয়ে যেতে পারব। শাহরুখের এই ভাইরাল সাক্ষাৎকার নিয়ে একজন ভক্ত লিখেছেন, ‘মহেশবাবু চাইলে এভাবেও উত্তর দিতে পারত। কিন্তু তা না করে বলিউডকে কটাক্ষ না করলেই পারত। কোনও ইন্ডাস্ট্রিই কিন্তু ছোট নয়।

এসএইচ-১৭/১৩/২২ (বিনোদন ডেস্ক)