আবার প্রেমে পড়েছেন পরীমনি!

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি!। ভালোবেসে বিয়ে করেছেন তরুণ অভিনেতা শরিফুল রাজকে। বিয়ের পর থেকেই ভালোবাসায় ডুবে ডুবে সংসার করছেন দুজন। ঘর আলো করে আসতে চলেছে সন্তান। কিছুদিন আগে বেবিবাম্পের ছবিও প্রকাশ করেছেন এ নায়িকা।

নতুন খবর হলো, এসবের মধ্যেই আবার প্রেমে পড়েছেন পরী। তবে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। অন্য কারো নয়, আবারও স্বামী শরিফুল রাজের প্রেমেই পড়েছেন পরীমনি!। যার জানান দিয়েছেন শুক্রবার (২৭ মে) ফেসবুকে এক পোস্টের মাধ্যমে।

এদিন সামাজিক যোগাযোগমাধ্যমে রাজের সঙ্গে কিছু ছবি পোস্ট করেন পরী। যেখানে দেখা যায়, স্বামী রাজ তাকে বিশেষ ডিনারের আয়োজন করে সারপ্রাইজ দিয়েছেন। তাতে একটি বিশেষ কেকও ছিল।

কেকের ওপর লেখা: ‘তুমি আমাকে আরও ভালো বানিয়েছো। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ।’ ভালোবাসায় পূর্ণ সেই মুহূর্তগুলোর ছবি শেয়ার করেই পরীমনি ক্যাপশনে লিখেছেন: ‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’

গত ২ মে কক্সবাজারে গিয়েছিলেন পরীমনি ও রাজ। ধারণা করা হচ্ছে, ছবিগুলো সেই সফরের। ওটাই ছিল তার বিয়ের পর প্রথম অবকাশযাপন কিংবা হানিমুন। দুজন ইচ্ছেমতো সমুদ্র ও সৈকতের সৌন্দর্য উপভোগ করেছেন আর অনুভব করেছেন ভালোবাসার মুহূর্তগুলো। কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেও জানান দিয়েছেন, তারা দারুণ সুখে আছেন।

এসএইচ-০৪/২৮/২২ (বিনোদন ডেস্ক)