রাণু মণ্ডল-রাখি সাওয়ান্তের সাথে জয়াকে তুলনা

গেল কয়েক বছর ধরে দেশের অন্যতম প্রধান অভিনেত্রী হিসেবে বিশেষ আসন দখল করে রেখেছেন জয়া আহসান। অভিনয় দক্ষতায় তিনি পৌঁছে গেছেন দুই বাংলার মানুষের হৃদসয়ের আলিন্দে। শুধু দেশের চলচ্চিত্র নয়, কলকাতা ও বলিউডেও পা রেখেছেন এই অভিনেত্রী। কিছুদিন আগেই টালিউডের বিনি সুতোয় সিনেমার জন্য ভারতের মাটিতে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন।

এছাড়াও একের পর এক পুরস্কার জিতে ভারি করেছেন অর্জনের ঝুলি। তবে এসব তো গেল তার পর্দার খবর, কিন্তু তার সৌন্দর্যে কুপোকাত তরুণ থেকে প্রবীণ।

সুন্দর মুখশ্রীর জন্য খ্যাতি পাওয়া এই অভিনেত্রী এবার সাজ ও পোশাকের জন্য হয়েছেন ট্রলের শিকার। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিলভার কালার টপসে সেজে গিয়েছিলেন এই অভিনেত্রী। আর সেই ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামের ওয়ালে। তাতেই শুরু হয়ে যায় কটাক্ষ। নেটিজেনদের একাংশের একদম পছন্দ হয়নি।

অভিনেত্রীকে রাণু মণ্ডলের সঙ্গে তুলনা করেছেন, একজন আবার অভিনেত্রীকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করেছেন। সাধারণ লুকেই জয়াকে বেশি ভালো দেখতে লাগে, তাই সেভাবেই জয়াকে থাকার পরামর্শ দিয়েছেন অনেকে।

এমন মন্তব্য অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে আরও রয়েছে। তা নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি জয়া। নিজের কাজেই ব্যস্ত অভিনেত্রী। সুমন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘পুতুল নাচের ইতিকথা’ সিনেমায় অভিনয় করছেন তিনি। ইরানের জনপ্রিয় পরিচালক মোরতেজা আরশমোর নতুন ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম ‘ফেরেস্তা’। জয়া ছাড়াও ছবিতে রয়েছেন বাংলাদেশের অভিনেতা মোখতারি, আতিয়া পিরালি, কাভাসের মতো শিল্পীরা।

এসএইচ-১৬/৩০/২২ (বিনোদন ডেস্ক)